ঝর্ণা দেখতে যান চার বন্ধু, দুজন ফিরলেন লাশ হয়ে

খৈয়াছড়া এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট

মীরসরাই প্রতিনিধি | বুধবার , ২১ আগস্ট, ২০২৪ at ৬:০১ পূর্বাহ্ণ

মীরসরাইয়ে খৈয়াছড়া ঝর্ণা এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই কলেজ শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে এই ঘটনা ঘটে। নিহত পর্যটকেরা হলেন কুমিল্লা সরকারি কলেজের ফাইন্যান্স এন্ড মার্কেটিং বিভাগ ২য় বর্ষের অঞ্জন বড়ুয়া (২১) ও কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের পদার্থ বিজ্ঞান ২য় বর্ষের ছাত্র ফয়সাল হক (২২)। অঞ্জন বড়ুয়া কুমিল্লার লালমাই থানার ছোট শরিফপুর গ্রামের গোপাল বড়ুয়ার পুত্র এবং ফয়সাল হক পাশের বসন্তপুর গ্রামের আব্দুর রহিমের পুত্র।

নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, সোমবার রাতে ট্রেনে করে কুমিল্লা থেকে কুমিল্লার ভিক্টোরিয়া ও সরকারি কলেজের চার সহপাঠী অঞ্জন বড়ুয়া, ফয়সাল হক, ইমরান হোসন ও মো. ফয়সাল খৈয়াছড়া ঝরনায় বেড়াতে আসেন। মঙ্গলবার ভোরে ট্রেন থেকে নেমে পানির স্রোত বেশি হওয়ায় এবং পাহাড়ি পথ দুর্গম দেখে তারা ঝর্না না দেখেই ফেরত আসছিলেন। এ সময় পথে একটি বৈদ্যুতিক খুঁটির উপর গাছ ভেঙে নিচে পড়ে যায়। এতে বিদ্যুতায়িত গাছের ডালের সঙ্গে লেগে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। সাথে থাকা বাকি দুই বন্ধু স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে যায়।

মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সিফাত সুলতানা বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়। মৃতদেহ উদ্ধার করে আনা দুই বন্ধু শোকে মুহ্যমান হয়ে পড়েছে। কারণ ওরা এক সাথে এসেছে ঝর্ণা দেখতে।

এ বিষয়ে মীরসরাই থানার অফিসার্স ইনচার্জ শহিদুল ইসলাম বলেন, দুর্ঘটনা সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। মৃতদেহ নিজেদের ঘরে পাঠানোর ব্যাপারে সহযোগিতা করা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধবিক্ষোভের মুখে লতিফকে আনা যায়নি এজলাসে, প্রিজন ভ্যানেই ছিলেন
পরবর্তী নিবন্ধমুক্তি পেলেন আসলাম চৌধুরী, কারাফটকে নেতাকর্মীর ঢল