জয়ের লক্ষ্যে আজ মাঠে নামছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

ক্রীড়া প্রতিবেদক | সোমবার , ৯ জানুয়ারি, ২০২৩ at ৪:৪৪ পূর্বাহ্ণ

হার দিয়ে এবারের বিপিএল শুরু করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ব্যাটিং এবং বোলিং কোন বিভাগেই এবারের বিপিএলের এবং নিজেদের প্রথম ম্যাচে জ্বলে উঠতে পারেনি। তারপরও প্রথম ম্যাচের হারকে বড় করে দেখছেনা চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। প্রথম ম্যাচে হেরে গিয়েও ঘুরে দাঁড়ানো যায়। প্রথম ম্যাচে হারের পর চট্টগ্রাম চ্যালেঞ্জার্স নিজেদের ফেসবুক পেজে লিখেছে বিশ্বকাপে প্রথম ম্যাচে হেরেও আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হয়েছে। তাই এখন সেখান থেকে অনুপ্রেরণা খুঁজছে চট্টগ্রামের দলটি। আজ নিজেদের দ্বিতীয় ম্যাচে খুলনা টাইগার্সের বিপক্ষে মাঠে নামবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। অবশ্য নিজেদের প্রথম ম্যাচে খুলনা টাইগার্সও হেরে গেছে ঢাকা ডমিনেটরসের কাছে। তাই আজকের ম্যাচটি দু দলের জন্যই গুরুত্বপূর্ণ। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ছয়টায়। আজকের ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে খেলবে চট্টগ্রামের দুই ক্রিকেটার তামিম ইকবাল এবং ইয়াসির আলি রাব্বি।

এদিকে প্রথম ম্যাচে হেরে গেলেও হতাশ হয়নি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। গত দুই দিন পুরোদমে অনুশীলন করেছে দলটি। গতকাল শেষবারের মত নিজেদের প্রস্তুত করে নিয়েছে খুলনার বিপক্ষে ম্যাচের জন্য।

আগের ম্যাচের ভুল ত্রুটি গুলো শুধরে এখন সামনের ম্যাচটির দিকে তাকিয়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। অপরদিকে তারকা সমৃদ্ধ দল হয়েও প্রথম ম্যাচে হেরেছে খুলনা টাইগার্স বাজে ব্যাটিং এর কারণে। যেন দু দলের জন্য প্রথম ম্যাচটি একই ধরনের। তাই আজকের ম্যাচে দু দলেরই লক্ষ্য একই। আর সেটা হচ্ছে জয় তুলে নেওয়া। কারন এই ম্যাচে যারা হারবে তারা আরো পিছিয়ে পড়বে। কাজেই চট্টগ্রাম এবং খুলনা কোন দলই সে পথে হাটতে চাইবেনা।

আগের ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ব্যাটিংটা মোটেও ভাল হয়নি। আর তার খেসারতটা দিতে হয়েছে বোলারদের। এবারের বিপিএলে এরই মধ্যে চারটি ম্যাচ অনুষ্ঠিত হলেও দুটি ম্যাচে রান হয়েছে দুইশর কাছাকাছি। আরেক ম্যাচেও বেশ ভাল রান হয়েছে। কেবল প্রথম ম্যাচে চট্টগ্রাম শতরান পার করতে পারেনি। গত দুই দিনের অনুশীলনে ব্যাটিং নিয়েই নিশ্চয় বেশি কাজ করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কোচ। যার প্রতিফলন হয়তো দেখা যাবে আজ মাঠে। অন্তত জয়ের জন্য মাঠে নামবে চট্টগ্রাম সেটা বলাই যায়।

এবারের বিপিএলের প্রথম রাউন্ডে ঢাকা পর্বে শেষ ম্যাচ এটি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের। এরপর নিজেদের মাঠ চট্টগ্রামে চারটি ম্যাচ খেলবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তাই জয় দিয়ে ঢাকা পর্ব শেষ করতে চায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। যাতে সুখ স্মৃতি নিয়ে নিজেদের মাঠে নামতে পারে।

পূর্ববর্তী নিবন্ধঅস্ট্রেলিয়ান ওপেন থেকে সরে দাঁড়ালেন ওসাকা
পরবর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ৭.৩২ কোটি টাকা