জেসিআই চট্টগ্রামের দ্বিতীয় সাধারণ সভা ও ইফতার মাহফিল

| শনিবার , ১৫ এপ্রিল, ২০২৩ at ১১:০৭ অপরাহ্ণ

তরুণ উদ্যোক্তাদের সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) চট্টগ্রামের দ্বিতীয় সাধারণ সদস্য সভা (জিএমএম) ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ এপ্রিল) নগরের কাজীর দেউরিস্থ চিটাগাং ক্লাবে এ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় তরুণ উদ্যোক্তাদের বিভিন্ন সমস্যা সমাধানে প্রয়োজনীয় পদক্ষেপ ও সকল মেম্বারদের উদ্দেশ্যে বিশেষ পরিকল্পনা নিয়ে আলোচনা করেন জেসিআই চট্টগ্রামের প্রেসিডেন্ট রাজু আহমেদ।

সংগঠনটি থেকে জানানো হয়, প্রতি বছরের মতো এবারও তারা সফলভাবে সদস্যদের নিয়ে দ্বিতীয় সাধারণ সভা সম্পন্ন করেছে। এই আয়োজনের মাধ্যমে আগামী তিন মাসের কর্মপরিকল্পনা গ্রহণ করা হয় এবং আগামী মাসে ব্লু ইকোনমি বিষয়ক গোলটেবিল বৈঠকের সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া সভায় ডা. জুয়েল রহমান, ফারিয়া আকবর রিয়া ও শাহেদ আলী সাকিকে বোর্ড অফ ডিরেক্টর হিসেবে শপথ গ্রহণের মাধ্যমে নতুনভাবে বোর্ডে নিযুক্ত করা হয়।

একইসঙ্গে নতুনভাবে চেয়ারপার্সন নিযুক্ত করা হয় ইয়ুথ এনগেজমেন্টে জুবায়ের খান, পিআর এন্ড মিডিয়া জাওয়াদ রহমান, ইভেন্ট ম্যানেজমেন্টে আলী শিপনকে।

জেসিআই চট্টগ্রামের ২০২৩ প্রেসিডেন্ট রাজু আহমেদের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট গোলাম সরওয়ার চৌধুরী, সেক্রেটারি জেনারেল জুনায়েদ আহমেদ রাহাত, ভাইস প্রেসিডেন্ট ইশতিয়াক আলম চৌধুরী, নাহিদ মঈন, ইসমাঈল মুন্না, জেনারেল লিগ্যাল কাউন্সেল প্রকৌশলী এস এম ইশতিয়াক, ট্রেজারার আয়াজ ইসলাম চৌধুরী, লোকাল ট্রেনিং অফিসার প্রকৌশলী আশরাফ বান্টি, ডিরেক্টর শাহাব উদ্দিন চৌধুরী, সায়হান হাসনাত, সাদাফ রহমান, শফিউল হোসেন চৌধুরী এবং প্রাক্তন পরিচালক ও সদস্য জাসির চৌধুরীসহ সাধারণ সদস্যগণ উপস্থিত ছিলেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন জেসিআই চট্টগ্রামের প্রাক্তন সভাপতি রাইসুল উদ্দিন সৈকত, জসীম আহমেদ, গিয়াস উদ্দিন, মাশফিক আহমেদ রুশাদ, শহীদুল মোস্তফা চৌধুরী মিজান, টিপু সুলতান সিকদার, বাংলানিউজ২৪ডটকম’র ডেপুটি এডিটর তপন চক্রবর্তী, শামসুল ইসলাম, রাশেদ এইচ চৌধুরী, মাসুদ মিলাদ এবং অন্যান্য সংবাদকর্মীরা।

পূর্ববর্তী নিবন্ধবিদ্যুৎ-পানি নেই, নগরবাসীর দুর্ভোগের সীমা নেই
পরবর্তী নিবন্ধআবারও বাড়ল সোনার দাম