জেলা পরিষদের দুর্নীতিবাজ চেয়ারম্যানদের অপসারণের দাবিতে প্রবেশমুখে তালা

বান্দরবান প্রতিনিধি | সোমবার , ১২ আগস্ট, ২০২৪ at ১২:০৭ অপরাহ্ণ

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের দুর্নীতিবাজ চেয়ারম্যান ও সদস্যদের অনপসারণের দাবিতে অবস্থান ধর্মঘট করছে বান্দরবান সচেতন নাগরিক সমাজ।

আজ সোমবার সকালে নয়টায়র বান্দরবানের মেঘলাস্থ বান্দরবান পার্বত্য জেলা পরিষদের প্রবেশ পথে এ অবস্থান ধর্মঘট করা হয়। এ সময় তারা পরিষদের প্রবেশ গেট এবং চেয়ারম্যানের বাসভবনের গেটে তালা লাগিয়ে দেয়।

আন্দোলকারীদের দাবি, দীর্ঘ সময় ধরে দুর্নীতিবাজ ক্যা শৈ হ্লা চেয়ারম্যান ও সদস্যদের যোগসাজশে বৈষম্যমূলক নিয়োগ, অস্তিত্ববিহীন ভুয়া প্রকল্প বানিয়ে সরকারি টাকা আত্মসাতসহ বিভিন্ন দুর্নীতিতে লিপ্ত ছিলেন। যার ফলে তিনি বর্তমান পরিস্থিতিতে পলাতক রয়েছেন।

এছাড়া অবৈধ উপায় অবলম্বন করে যে সমস্ত অপকর্ম ও দুর্নীতি করেছে সেগুলো বৈধ করতে গত তিন দিন ধরে তিনি অফিসে না এসেও আত্মগোপনে থাকা অবস্থায় সরকারি ফাইলে স্বাক্ষর করে যাচ্ছেন। তাই ফাইলে স্বাক্ষর করা বন্ধ করে, অতিদ্রুত বান্দরবান পার্বত্য জেলা পরিষদের দুর্নীতিগ্রস্ত চেয়ারম্যান ও সদস্য দ্রুত পরিবর্তন কর নতুন চেয়ারম্যান -সদস্য নিয়োগের দাবি জানানো হয়।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা (উপসচিব) মোঃ মাসুম বিল্লাহ জানান, নিত্যদিনের মত আজ সকালে অফিস করতে এসে সচেতন নাগরিক সমাজের অবস্থান ধর্মঘটের কারনে অফিস করতে পারেননি তিনিসহ সকল জেলা পরিষদের কর্মচারিরা।

পূর্ববর্তী নিবন্ধচবি উপাচার্য আবু তাহেরের পদত্যাগ
পরবর্তী নিবন্ধউখিয়ার শিক্ষার্থীদের রং তুলিতে সেজেছে কেন্দ্রীয় শহীদ মিনার