জেএসইউএসের মাস্ক ও লিফলেট বিতরণ

| বুধবার , ৩১ মার্চ, ২০২১ at ৬:৫৭ পূর্বাহ্ণ

‘মানব উন্নয়নে অধিকার প্রতিষ্ঠায় শিক্ষা স্বাস্থ্য ও পরিবেশ সংরক্ষণে আমরা বদ্ধ পরিকর’-এ স্লোগানকে সামনে রেখে যুগান্তর সমাজ উন্নয়ন সংস্থার (জেএসইউএস) উদ্যোগে বিনামূল্যে করোনা ভাইরাস প্রতিরোধেমূলক মাস্ক ও জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। গত ২৯ মার্চ সংস্থার অন্যতম কর্মএলাকা ২০নং দেওয়ান বাজার ওয়ার্ডের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে দিনমজুর, রিকশাচালক, দোকানি, পথচারী এবং বয়স্কদের মাঝে প্রায় ২ শতাধিক মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।
জেএসইউএস কোরবানীগঞ্জ শাখা কার্যালয় থেকে শুরু হওয়া এ কার্যক্রমের উদ্বোধন করেন সংস্থার সিনিয়র এসিসটেন্স ডিরেক্টর এম এ আসাদ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রোগ্রাম ম্যানেজার (শিক্ষা) মুনজিলুর রহমান, প্রোগ্রাম ম্যানেজার (এসডিপি) আরিফুর রহমান, সিএইচডিআরপি কল্লোল কান্তি দাশ, এসসিই প্রকল্পের ফিল্ড সুপারভাইজার জাফরিন চৌধুরী ও ফারজানা আক্তার প্রমুখ।
এসময় এম এ আসাদ বলেন, সম্প্রতি সারা দেশে করোনার প্রকোপ বৃদ্ধি পেয়েছে। প্রতিদিনই নতুন নতুন আক্রান্তের খবর আমরা শুনতে পাচ্ছি। স্বাস্থ্য সচেতনতায় মাস্ক ব্যবহার অন্যতম। এছাড়াও নিয়মিত হাত ধোয়ার অভ্যাস গড়ে তোলা গেলে এ ভাইরাস প্রতিরোধ করা সম্ভব। আর এ জন্য সকলের মাঝে সচেতনতা বৃদ্ধির কোন বিকল্প হতে পারে না। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবালি আর্কেড শপিং মলের উদ্বোধন শুক্রবার
পরবর্তী নিবন্ধউত্তর পাহাড়তলী ওয়ার্ড যুবলীগের প্রতিবাদ সভা