জেএমসেন হলে জন্মাষ্টমীর দর্শনার্থীদের নির্বিঘ্ন যাতায়াতে সিএমপির নির্দেশনা

| মঙ্গলবার , ৫ সেপ্টেম্বর, ২০২৩ at ৫:২৪ পূর্বাহ্ণ

নগরীর জেএম সেন হলে আজ মঙ্গলবার থেকে আগামী ৯ সেপ্টেম্বর পর্যন্ত ৫ দিনব্যাপী শ্রীকৃষ্ণের জম্মাষ্টমী উৎসবে বিভিন্ন অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে। উৎসবের অংশ হিসেবে আগামীকাল বুধবার জম্মাষ্টমী উৎসবের বর্ণাঢ্য মহাশোভাযাত্রা অনুষ্ঠিত হবে। মহাশোভাযাত্রা ও ধর্মীয় অনুষ্ঠান চলাকালে আগত দর্শনার্থীদের সুষ্ঠু ও নির্বিঘ্ন যাতায়াতের জন্য জন্য উল্লখ করা স্থান ও রাস্তাসমূহে সকল প্রকার যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। গতকাল সোমবার এক প্রেস বিজ্ঞপ্তিতে সিএমপি ট্রাফিকদক্ষিণ বিভাগের উপপুলিশ কমিশনার এন এম নাসিরুদ্দিন এ নির্দেশনা দেন।

কে বি আবদুস সাত্তার রোড কেন্দ্রিক : নগরীর আন্দরকিল্লা (মোমিন রোড) কে বি আবদুস সাত্তার রোডের প্রবেশ মুখে রোড ব্লক স্থাপনের মাধ্যমে ডাইভারশন প্রদান করা হবে। ফলে কে বি আবদুস সাত্তার রোড দিয়ে আজ থেকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত জে এম সেন হলে অনুষ্ঠিতব্য মহাশোভাযাত্রা ও ধর্মীয় উৎসব চলাকালীন সকল ধরনের যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

গণি বেকারি কেন্দ্রিক : নগরীর গণি বেকারী মোড় থেকে জে.এম সেন হলমুখী ও দারুল উলুম রোডের সংযোগস্থলে কে.বি আবদুস সাত্তার রোড মুখে (গুডস্‌ হিলের সামনে) রোড ব্লক স্থাপনের মাধ্যমে ডাইভারশন প্রদান করা হবে। ফলে কে.বি আবদুস সাত্তার রোড দিয়ে আগামীকাল ৫ সেপ্টেম্বর মঙ্গলবার থেকে ৯ সেপ্টেম্বর শনিবার পর্যন্ত জে.এম সেন হলে অনুষ্ঠিতব্য মহাশোভাযাত্রা ও ধর্মীয় উৎসব চলাকালীন সকল ধরণের যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

মহাশোভাযাত্রা চলাকালীন যানবাহন নিয়ন্ত্রণ : নগরীর আন্দরকিল্লাস্থ জে এম সেন হলে আগামীকাল বুধবার সকাল ৮টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত জম্মাষ্টমী উৎসব উপলক্ষে আয়োজিতব্য মহাশোভাযাত্রায় আগত দর্শনার্থীদের বহনকারী ট্রাকসহ অন্যান্য গাড়িসমেত মহাশোভাযাত্রা জে এম সেন হল থেকে আন্দরকিল্লা মোড়বঙিরহাট মোড়লালদীঘির পাড়কোতোয়ালী মোড়নিউ মার্কেটআমতলরাইফেল ক্লাববোস ব্রাদার্স (পুলিশ প্লাজা)-বৌদ্ধ মন্দিরমোমিন রোডচেরাগী পাহাড় হয়ে জেএম সেন হলে এসে শেষ হবে। বর্ণাঢ্য মহাশোভাযাত্রা চলাকালীন সাময়িক সময়ের জন্য যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

পার্কিং ব্যবস্থাপনা : জেএম সেন হলে জম্মাষ্টমী উৎসব উপলক্ষে অনুষ্ঠিতব্য মহাশোভাযাত্রায় আগত পূণ্যার্থীদের বহনকারী যানবাহনসমূহ নগরীর সিআরবি সাত রাস্তার মাথায় ও আউটার স্টেডিয়াম (এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেসিয়াম সংলগ্ন)-এ পার্কিং করবে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধটমটমে বাসের ধাক্কা, চকরিয়ায় বিজিবির সাবেক সদস্য নিহত
পরবর্তী নিবন্ধকর্ণফুলীতে অবৈধভাবে গ্যাস সিলিন্ডার মজুদ ও বিক্রি