জুলুসে যাওয়ার পথে দুর্ঘটনা, স্বেচ্ছাসেবক দল নেতার মৃত্যু

আনোয়ারা প্রতিনিধি | বুধবার , ১৮ সেপ্টেম্বর, ২০২৪ at ৫:৪৮ পূর্বাহ্ণ

আনোয়ারা থেকে জুলুসে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মো. হেলাল (২৫) নামে এক স্বেচ্ছাসেবক দল নেতার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন মো. রিয়াদ (৩০), সাজ্জাদ (৩০), আয়াছ (৩৫) নামে আরও তিনজন। গত সোমবার সকাল পৌনে ৯টায় টানেল সংযোগ সড়কের (পিএবি সড়ক) কর্ণফুলী উপজেলার বড়উঠান রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হেলাল আনোয়ারা উপজেলার জুঁইদণ্ডি ইউনিয়নের খুরুস্কুল ৭ ওয়ার্ডের নোয়াপাড়া এলাকার মোহাম্মদ সৈয়দ নুরের পুত্র। তিনি স্বেচ্ছাসেবক দল নেতা বলে জানা গেছে। পেশায় একজন বাবুর্চির সহকারী হিসেবে কাজ করতেন তিনি। জানা যায়, গত সোমবার সকাল সাড়ে ৮টায় নিহত হেলাল সহ আহতরা সিএনজি টেক্সিযোগে জুলুসের উদ্দেশ্যে মইজ্যারটেক যাচ্ছিলেন। তাদের বহনকারী টেক্সিটি বড়উঠান রাস্তার মাথা পর্যন্ত পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সাথে ধাক্কায় টেক্সিটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় সিএনজিতে থাকা যাত্রীরা গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মো. হেলালকে মৃত ঘোষণা করেন। কর্ণফুলী থানার ওসি মোহাম্মদ মনির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ ইকবাল হায়দার চৌধুরী বলেন, নিহত হেলাল স্বেচ্ছাসেবক দলের একনিষ্ঠ কর্মী ছিলেন। তিনি খুরুস্কুল ওয়ার্ডের স্বেচ্ছাসেবক দলের সভাপতি পদ প্রত্যাশি ছিলেন। তার মৃত্যুতে আমরা গভীর শোক ও তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি।

পূর্ববর্তী নিবন্ধচন্দনাইশে অগ্নিকাণ্ডে ৩ জনের বসতঘর পুড়ে ছাই
পরবর্তী নিবন্ধলৌকিক সংস্কৃতি প্রাঙ্গণের আয়োজন প্রাণ-প্রকৃতি সুরক্ষায় কিশোর ভাবনা