জুনিয়র চেম্বার চট্টগ্রামের দ্বিতীয় সাধারণ সভা

| রবিবার , ২৪ এপ্রিল, ২০২২ at ১০:৪৬ পূর্বাহ্ণ

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই)-এর আঞ্চলিক অধ্যায় জেসিআই চট্টগ্রামের দ্বিতীয় সাধারণ সভা (জিএমএম) ও ইফতার অনুষ্ঠিত হয়েছে। গত ২২ এপ্রিল জেসিআই চট্টগ্রাম কসমপলিটনের প্রাক্তন ও বর্তমান প্রেসিডন্টস, এঙিকিউটিভ মেম্বারস এবং জেনারেল মেম্বাররা এতে উপস্থিত ছিলেন।

একই সঙ্গে উপস্থিত ছিলেন জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট ও জেসিআই চট্টগ্রামের ফাউন্ডার প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট। সভায় চারটি প্রতিষ্ঠানের সঙ্গে জেসিআই চট্টগ্রামের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

সভায় চলতি বছরের নানা কর্মকাণ্ড ও বাজেট পর্যালোচনা করা হয়। জেসিআই চট্টগ্রামের এঙিকিউটিভ কমিটি তাদের সামনের দিনগুলোর কর্ম পরিকল্পনা পরিবেশন করে। ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট এবং জেসিআই চট্টগ্রামের প্রেসিডন্ট শান সাহেদ, জেসিআই চট্টগ্রামের স্বীকৃতি জানান।

তরুণ উদ্যোক্তাদের বিভিন্ন সমস্যা সমাধানে প্রয়োজনীয় পদক্ষেপগুলো উপস্থাপন করেন বর্তমান প্রেসিডেন্ট শান সাহেদ। তাঁর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেসিআই চট্টগ্রামের প্রাক্তন প্রেসিডেন্ট রাইসুল উদ্দিন সৈকত, শিহাব মালেক, জসিম আহমেদ, মাশফিক আহমেদ রুশাদ, টিপু সুলতান সিকদার ও জেসিআই ঢাকা সাউথের বর্তমান প্রেসিডেন্ট স্টিভেন ডি সিলভা, বর্তমান কমিটির এঙিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. জালাল হোসেন, ভাইস প্রেসিডেন্ট মীর নাসির, আশরাফ বান্টি ও আয়াজ ইসলাম, সেক্রেটারি জেনারেল মো. ইসমাইল মুন্না, ট্রেজারার জুনায়েদ রাহাত, ডিরেক্টের নাহিদ মঈন, সাহাবউদ্দীন চৌধুরী, ওমর আলী, ইমন বড়ুয়া, আবুল হাসনাত সাইহান প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনোয়াপাড়ায় রেজা-এ কামালিয়ার মাহফিল
পরবর্তী নিবন্ধমির্জাপুরে ফ্রি চিকিৎসা ক্যাম্প