জুনিয়র চেম্বারের কাগজ ও প্লাস্টিকহীন ৩য় সাধারণ সদস্য সভা

| রবিবার , ২৯ সেপ্টেম্বর, ২০২৪ at ১১:২৬ পূর্বাহ্ণ

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) চট্টগ্রামের তৃতীয় সাধারণ সদস্য সভা (জিএমএম) গতকাল শনিবার আগ্রাবাদ বেস্ট ওয়েস্টার্ন এসকেএফ এ কাগজ ও প্লাস্টিকের বোতল ব্যবহার ছাড়াই অনুষ্ঠিত হয়েছে।

উদ্বোধনী বক্তব্যে জেসিআই চট্টগ্রামের সভাপতি ইসমাইল মুন্না বলেন, আমরা এ বছরে আমাদের পরিকল্পনা অনুযায়ী সকল উদ্যোগের সূচনা যেভাবে করেছি সেই পথেই আমরা এগিয়ে যাচ্ছি যদিও দেশের সার্বিক পরিস্থিতির জন্য আমাদের পরিকল্পনায় কিছুটা পরিবর্তন এসেছে তাও আমি আশাবাদী। তিনি আরও বলেন, শুধু পরিকল্পিত কাজের মধ্যে নিজেদের নিয়োজিত রাখলে চলবে না সমাজ ও দেশের জন্যও অবদান রাখতে হবে।

পূর্বের ন্যায় ৩য় সভাটিও ডিজিটাল ডকুমেন্টেশন পদ্ধতির মাধ্যমে সম্পন্ন করা হয়েছে। কাগজের উপর আমাদের নির্ভরতা কমাতে কিউ আর কোডের মাধ্যমে ইলেকট্রনিক ফাইল, অনলাইন সরঞ্জাম এবং ডিজিটাল এল ই ডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছিল সভায়। জেসিআই চট্টগ্রামের বর্তমান সভাপতি মোহাম্মদ ইসমাইল মুন্না, সাধারণ সম্পাদক ইঞ্জি আশরাফ বানটি, ভাইস প্রেসিডেন্ট জুনাইদ আহমেদ রাহাত, কোষাধ্যক্ষ মোহাম্মদ মঈন উদ্দিন নাহিদ, জিএলসি গোলাম সারওয়ার চৌধুরী, ট্রেনিং কমিশনার মুনতাসির আল মাহমুদ রাহি এবং পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন সাদাফ রহমান, জুয়েল রাহমান,মোহাম্মদ শাহেদ আলী সাকি, সাদ বিন মুস্তাফিজ, তৈয়বুর রহমান জাওয়াদ,আলামিন বাপ্পি এবং সাধারণ সদস্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়াও স্পেশাল অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস এম বেলাল উদ্দিন লোকাল প্রেসিডেন্ট, জে সি আই ঢাকা ওয়েস্ট। সভায় তারা বৈঠকের এজেন্ডা, পূর্বউল্লেখিত ট্রেজারি বাজেট এবং ২০২৪ সালের কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করেছেন।

সভায় জেসিআই চট্টগ্রামের সভাপতি মোহাম্মদ ইসমাইল মুন্না সকল সদস্যদের মেম্বারশিপ কার্ড প্রদান করেন এবং সফলভাবে ৩য় জিএমএম সম্পন্ন করার জন্য পুরো টিমকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমুসলিম এডুকেশন সোসাইটিকে দখলদার মুক্ত করার দাবিতে সভা
পরবর্তী নিবন্ধবাহারছড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু