জিপিএইচ প্রথম আন্তঃবিভাগীয় ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন

| রবিবার , ২০ জুন, ২০২১ at ১১:২১ পূর্বাহ্ণ

জিপিএইচ ইস্পাত লিমিটেডের প্রথম আন্তঃ বিভাগীয় ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। সম্প্রতি কুমিরাস্থ জিপিএইচ ক্রিকেট মাঠে ফাইনাল এবং পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এতে চ্যাম্পিয়ন হয় এসএমএস ফাইটার এবং রানার্স আপ হয় জিপিএইচ ওয়ারিওর্স। ফাইনালে ম্যান অব দ্য ম্যাচ হন মো. সাজ্জাদ।
অনুষ্ঠানে জিপিএইচ গ্রুপ চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর আলম জিপিএইচের সেরা ক্রিকেটারদের যাচাই বাছাই করে কর্পোরেট লেভেলে একটি জাতীয় পর্যায়ের জিপিএইচ ক্রিকেট টিম গঠনের ঘোষণা দেন।
জিপিএইচ ইস্পাত লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ আলমগীর কবির কর্মক্ষেত্রে এ ধরণের আয়োজন কর্মকর্তা কর্মচারীদের জন্য অণুপ্রেরণাদায়ক বলে মন্তব্য করেন। অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলমাস শিমুল বলেন, করোনাকালে ইমিউনিটি ডেভেলপমেন্টে ও মানসিক স্বাস্থ্য গঠনে খেলাধূলার কোনো বিকল্প নেই।
পুরস্কার বিতরনী অনুষ্ঠানে জিপিএইচ ইস্পাত লিমিটেড এর পরিচালকগণ মোহাম্মদ আশরাফুজ্জামান, মোহাম্মদ আবদুল আহাদ এবং মোহাম্মদ আজিজুল হক রাজু, নির্বাহী পরিচালক (প্ল্যান্ট) ইঞ্জিনিয়ার মাদানী এম ইমতিয়াজ হোসেন, নির্বাহী পরিচালক (এফ এন্ড বিডি) কামরুল ইসলাম এফসিএ, উপদেষ্টাদ্বয়- আরাফাত কামাল এফসিএ এবং মোহাম্মদ আমিরুল ইসলাম সহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৩৬, একজনের মৃত্যু
পরবর্তী নিবন্ধবিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্সকে রুখে দিল হাঙ্গেরি