জিপিএইচ ইস্পাতে লায়ন্স ক্লাবের চক্ষু শিবির ও ডায়বেটিস সচেতনতা কার্যক্রম

| রবিবার , ২৩ অক্টোবর, ২০২২ at ১০:৫৭ পূর্বাহ্ণ

জিপিএইচ ইস্পাতের কর্মীদের জন্য গতকাল শনিবার কুমিরাস্থ প্ল্যান্টে, লায়ন্স ক্লাব অব চিটাগাং সিটি, লিও ক্লাব অব চিটাগাং ডাইনামিক সিটি এবং লিও ক্লাব অব পোর্ট সিটি ডিস্ট্রিক্ট ৩১৫ বি৪ এর সহযোগিতায় দিনব্যাপী চক্ষু শিবির, ডায়বেটিস স্ক্রিনিং এবং সচেতনতা প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে লায়ন্স জেলা গভর্নর লায়ন শেখ শামসুদ্দিন সিদ্দিকী শিশুদের ক্যান্সার, ক্ষুধা, ডায়াবেটিস, পরিবেশের বিরূপ প্রভাব ইত্যাদির উপর লায়নিজমের দেশসহ বিশ্বব্যাপী সেবার কথা উল্লেখ করে সচেতনতা সৃষ্টিতে সেবামুখী আগামী প্রজন্ম গড়ে তোলার আহ্বান জানান।

জিপিএইচ ইস্পাতের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলমাস শিমুল স্মৃতিচারণ করে বলেন, ৯১’র ঘূর্ণিঝড়ে আমি লিও হিসেবে দুর্গতদের জন্য কাজ করেছি। পরে লায়নিজমে সম্পৃক্ত হই। তিনি জিপিএইচ’র অতীতে গাইনোকলজিস্ট দ্বারা নারীদের জন্য মেডিকেল ক্যাম্প পরিচালনাসহ ভবিষ্যতে অধিকতর মানবসেবায় কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

অনুষ্ঠানে প্রায় ২৪১ কর্মীর চোখ পরীক্ষা এবং ডায়াবেটিস চেক করে ব্যবস্থাপত্র দেয়া হয়। এতে সভাপতিত্ব করেন লায়ন রাজেশ চৌধুরী। উপস্থিত ছিলেন জিপিএইচ ইস্পাতের নির্বাহী পরিচালক সেলস অ্যান্ড মার্কেটিং শোভন মাহবুব শাহাবুদ্দীন, মিডিয়া এডভাইজার অভীক ওসমান, এডভাইজার লজিস্টিক কর্নেল (অব.) মোহাম্মদ শওকত ওসমান। বক্তব্য দেন, লায়ন হাসান মাহমুদ চৌধুরী, গাজী মো. শহিদুল্লাহ, মির্জা মো.জাহিদ হোসেন, লিও ক্লাব চেয়ারপারসন মো. আনিসুল হক চৌধুরী, নাজমা আকতার। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচান্দগাঁও ওয়ার্ডে ডেঙ্গু রোধে ক্র্যাশ প্রোগ্রাম
পরবর্তী নিবন্ধনগরে ট্রাক টার্মিনাল ও প্রশিক্ষণ স্কুলের দাবি