জিপিএইচ ইস্পাতের সিএমপিকে মাইক্রোবাস হস্তান্তর

স্মার্ট পুলিশিং

| শুক্রবার , ১২ ফেব্রুয়ারি, ২০২১ at ৯:২৬ পূর্বাহ্ণ

সিএমপির প্রত্যেক থানা এলাকায় কাঙ্ক্ষিত পুলিশী সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে স্মার্ট পুলিশিংয়ের জন্য জিপিএইচ ইস্পাত গত ২৫ জানুয়ারি সিএমপিকে একটি মাইক্রোবাস হস্তান্তর করে।
সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর বলেন, বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের অন্যতম ব্যবসায়িক প্রতিষ্ঠান জিপিএইচ ইস্পাত আমাদের উপর যে আস্থা রেখেছে আমরা আশা রাখি সিএমপি সে আস্থার প্রতিদান দেবে। আমরা চেষ্টা করছি স্মার্ট পুলিশিংয়ের মাধ্যমে পুলিশের সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেবার জন্য।
অনুষ্ঠানে জিপিএইচের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ আলমাস শিমুল প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে বলেন তার নেতৃত্বে ব্যবসায়ী বান্ধব বিভিন্ন সিদ্ধান্তের ফলে দেশ আজ এগিয়ে যাচ্ছে। তিনি অতীতে জিপিএইচের পণ্য খালাসে সিএমপির সহযোগিতার কথা উল্লেখ করে বলেন, বর্তমান সরকার যেভাবে ব্যবসায়ীদের সাহায্য করছে এটা অব্যাহত থাকলে দেশ আরো বহুদূর এগিয়ে যাবে। অনুষ্ঠান সঞ্চালনা করেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) এস এম মোস্তাক আহমেদ খান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডিআইজি আমেনা বেগম, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফর, উপ-পুলিশ কমিশনার, (ডিবি বন্দর) এস এম মোস্তাইন হোসেন, জিপিএইচ ইস্পাতের নির্বাহী পরিচালিক (গ্রুপ) আবু বকর সিদ্দিক এফসিএমএ, নির্বাহী পরিচালক (সেলস অ্যান্ড মার্কেটিং) শোভন মাহমুদ শাহাবুদ্দীন রাজ, অ্যাডভাইজার (এডমিন অ্যান্ড লজিস্টিক) কর্নেল মো. শওকত ওসমান (অব.), চিফ পিপলস অফিসার শারমিন সুলতান প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধষড়যন্ত্র পরিহার করে উন্নয়ন ও গণমুখী রাজনীতি করার আহ্বান
পরবর্তী নিবন্ধস্বাস্থ্যকর্মীদের অফিস ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা