জায়গা-জমি নিয়ে তর্ক, পিতাকে কুপিয়ে মারল দুই পুত্র

পটিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ১২ সেপ্টেম্বর, ২০২৪ at ৫:৪৯ পূর্বাহ্ণ

জায়গাজমি নিয়ে তর্কের জের ধরে কর্ণফুলীতে পিতাকে দা দিয়ে কুপিয়ে খুন করল প্রবাসী দুই পুত্র। দুবাই ও কাতার প্রবাসী মো. নিজামুদ্দিন শেখ নিজাম ও মিজানুর রহমান দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাদের পিতা নুরুল হক চৌধুরীকে (৬৫) খুন করে। গতকাল বুধবার রাত ৮টার দিকে উপজেলার বড়উঠান ইউনিয়নের শাহমীরপুর ঘোয়াল বাপের এলাকায় এ ঘটনা ঘটে।

কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউপি চেয়ারম্যান মো. দিদারুল আলম জানান, ছেলেদের দায়ের কুপে খুন হওয়া নুরুল হক চৌধুরীর দুই পুত্র দুবাই ও কাতার প্রবাসী। সম্প্রতি তারা দেশে আসে। কয়েকদিন ধরে পিতাপুত্রের মধ্যে তাদের পারিবারিক জায়গা সম্পত্তি নিয়ে বিরোধ সৃষ্টি হয়। এসব ঘটনা নিয়ে গতকাল রাতে দুই সন্তানের সাথে পিতার তর্কাতর্কির ঘটনার এক পর্যায়ে দুই পুত্র মিলে তাদের পিতাকে দা দিয়ে কুপিয়ে খুন করেন। এ সময় চিৎকার চেঁচামেচি শুনে পরিবারের অন্যান্য সদস্য ও এলাকাবাসী এগিয়ে আসার আগেই দুই ছেলে পিতার রক্তাক্ত নিথর দেহ রেখে পালিয়ে যায়।

এ বিষয়ে কর্ণফুলী থানার ওসি মেহেদী হাসান জানান, এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে সম্পত্তির বিরোধের জের ধরে পিতাকে খুন করা হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধনিলামে উঠছে মার্সিডিজ বেঞ্জ ও ল্যান্ডক্রুইজারসহ ৪৫ লট পণ্য
পরবর্তী নিবন্ধসাবেক এসবি প্রধানের কক্ষ থেকে ২৫ কোটি টাকা লুট, তদন্তে কমিটি