জামালখান বাই লেনে স্বাস্থ্যসেবা কার্যক্রম উদ্বোধন

| মঙ্গলবার , ৯ মার্চ, ২০২১ at ৫:৪২ পূর্বাহ্ণ

মাদক, জঙ্গিবাদ, সামাজিক অপরাধ হ্রাসে এবং সাধারণ স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণে গত ৬ মার্চ জামালখান বাই লেইন সমাজ কল্যাণ পরিষদ (জা.বা.স.ক.প) ও বিজলী বয়েজ ক্লাবের যৌথ উদ্যোগে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সংগঠনের সভাপতি আলহাজ্ব আবুল হাসেম চৌধুরী বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস.এম. শরফুদ্দীন আহম্মদ মাহীর পরিচালনায় অনুষ্ঠান সঞ্চালনা করেন মিলি চৌধুরী। প্রধান অতিথি ছিলেন সিএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) পলাশ কান্তি নাথ। প্রধান বক্তা ছিলেন কাউন্সিলর শৈবাল দাশ সুমন। বিশেষ অতিথি ছিলেন হাজী মো. সাহাবুদ্দিন,অজিত রঞ্জন বড়ুয়া, আব্দুল শুক্কুর, মো. ইসলাইল, সুবিমল দাশ, বাবু দিলীপ কুমার দাশ, মো. সিরাজ উদ দৌলা, উৎপল চৌধুরী, মো. মহিউদ্দিন, মুফতি মোস্তাফিজুর রহমান প্রমুখ।
উপস্থিত ছিলেন আবু হাসনাত চৌধুরী, মিথুন, উজ্জ্বল দাশ প্রমুখ। প্রধান অতিথি সামাজিক জীবন নিরাপদ ও সুন্দর করতে, জা.বা.স.ক.প. সদস্য কার্ডের মাধ্যমে পরিচালিত অন-লাইন সিসি ক্যামেরা সেবা কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। তিনি সিএমপি দক্ষিণের পক্ষ হতে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। নাগরিক সুযোগ সুবিধা চলমান রাখতে ও স্বাস্থ্যসেবা কার্যক্রম পরিচালনায় সর্বাত্মক সহযোগিতার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন কাউন্সিলর শৈবাল দাশ সুমন। উল্লেখ্য যে, সূর্যের হাসি ক্লিনিক বিশেষ ছাড়কৃত মূল্যে ৪২ ধরণের সাধারণ স্বাস্থ্য সেবা জামালখান বাইলেইন এলাকাবাসীর জন্য জা.বা.স.ক.প. সদস্য কার্ডের মাধ্যমে পরিচালনা করবে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবঙ্গবন্ধুর ভাষণ ছিল বাঙালির যুদ্ধজয়ের প্রেরণা
পরবর্তী নিবন্ধপটিয়ায় দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত