জামায়াতে ইসলামীর দক্ষিণ মাদার্শা ইউনিয়নে এক কর্মী সম্মেলন

হাটহাজারী প্রতিনিধি | মঙ্গলবার , ১৫ অক্টোবর, ২০২৪ at ৯:৪১ অপরাহ্ণ

দেশবাসী এবং নবপ্রজন্ম সাক্ষী শেখের কন্যা হাসিনা বিগত সাড়ে পনেরটি বছর ধরে দেশে গুম, খুন, হত্যা আয়না ঘরে বন্ধি করে লাখো শহীদের রক্তে রঞ্জিত মাতৃভূমিকে তাদের দাদার করদ রাজ্যে পরিণত করেছিল।

রাষ্ট্রের প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে স্বাধীনতা সার্বভৌমত্বকে দুর্বল করে দিয়েছিল। সোমবার (১৪ অক্টোবর) হাটহাজারী উপজেলার দক্ষিণ মাদার্শা ইউনিয়নে এক কর্মী সম্মেলন ও শুধী সমাবেশে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় শুরা সদস্য চট্টগ্রাম উত্তর জেলা আমির অধ্যাপক নুরুল আমিন চৌধুরী প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন।

ইউনিয়ন আমীর মো. ওসমানের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা শুরা ও কর্ম পরিষদ সদস্য অধ্যাপক ড. আবদুল হামিদ চৌধুরী, উপজেলা আমির ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম।

প্রধান অতিথি তার বক্তব্যে আরও বলেন, যারা দেশে ক্ষমতায় ছিল তারা শুধু নিজেদের আখের গুছিয়েছে, তারা জনগণের কল্যাণ করে নাই।

ইউনিয়ন সেক্রেটারি জাহাঙ্গীর আলম ও মো.আজিম উদ্দিনের সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন উপজেলা বাইতুল মাল সম্পাদক ইমরান হোসেন, শ্রমিক কল্যাণ ফেডারেশন উপজেলা সভাপতি এসএম রাশেদ, উত্তর মাদর্শা ইউনিয়ন সভাপতি মো. ইসহাক, বুড়িশ্চর ইউনিয়ন আমির মুছা চৌধুরী, চিকনদন্ডি ইউনিয়ন সভাপতি এড. বরকত উল্লা কাইচার ও প্রবাসী সংগঠক মো. জসিম উদ্দিন সিকদার প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধনাজিরহাটে বাজার মনিটরিং, মোবাইল কোর্ট পরিচালনা ও জরিমানা
পরবর্তী নিবন্ধহাটহাজারীতে বাজার মনিটরিং, পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা