জাপা নেতা সামশুল আলম মাস্টারের ইন্তেকাল

পটিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৪ জুলাই, ২০২২ at ৬:০৪ পূর্বাহ্ণ

জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান, দক্ষিণ জেলা জাপার সভাপতি ও পটিয়া পৌরসভার সাবেক মেয়র সামশুল আলম মাস্টার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। গতকাল বুধবার দুপুর ২টায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক কন্যাসহ অনেক আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান। আজ বৃহস্পতিবার বাদ জোহর মরহুমের নামাজে জানাযা পটিয়া কলেজ মাঠে অনুষ্ঠিত হবে। পরে তাকে পটিয়ার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। শামশুল আলম মাস্টার পটিয়া পৌরসভার সাবেক তিনবারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তিনি ১৯৮৭ সালে পটিয়া সদর ইউপির চেয়ারম্যান নির্বাচিত হন।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেন জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, চসিক সাবেক মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী, জাপা প্রেসিডিয়াম সদস্য সোলাইমান আলম শেঠ, চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী, জাপার উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক এমপি সিরাজুল ইসলাম চৌধুরী, সাবেক এমপি মজহারুল হক শাহ চৌধুরী, পটিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, জাপার ভাইস চেয়ারম্যান মোরশেদ মুরাদ ইব্রাহিম, পটিয়া পৌরসভার মেয়র আইয়ুব বাবুল, উপজেলা আ.লীগের সভাপতি আকম সামশুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলম, জাপা নেত্রী মাহজাবিন মোরশেদ, নগর জাপার আহ্বায়ক এয়াকুব হোসেন, দক্ষিণ জেলা জাপার যুগ্ম আহ্বায়ক আবদুস ছত্তার রণি প্রমুখ। তারা মরহুমের রূহের মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

পূর্ববর্তী নিবন্ধ১৩০০ কোটি বছর আগের ছবি
পরবর্তী নিবন্ধবাদশার টেক পার হতেই যত ভয় আতঙ্ক