ছোট ভাইয়ের ছোড়া গরম পানিতে ঝলসে গেছে বড় ভাই

বোয়ালখালী প্রতিনিধি | মঙ্গলবার , ২০ অক্টোবর, ২০২০ at ৫:৪০ পূর্বাহ্ণ

বোয়ালখালীতে গরম পানি ছুড়ে বড় ভাইকে ঝলসে দিয়েছে ছোট ভাই। গুরুতর আহত আবদুল খালেক সোহাগকে (৪২) আশংকাজনক অবস্থায় গতকাল সোমবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
জানা যায়, উপজেলার আকুবদণ্ডী গ্রামের মৃত সিরাজুল হকের চার ছেলের মধ্যে সোহাগ ও খোকনের মধ্যে দীর্ঘদিন ধরে সম্পত্তি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। গত রোববার সকালে কলহের এক পর্যায়ে বড় ভাই সোহাগকে গরম পানি ছুড়ে হত্যার চেষ্টা করে ছোট ভাই খোকন।
সোহাগের স্ত্রী পারভীন আক্তার জানান, সকালে ঘুম থেকে উঠে সোহাগ টিউবওয়েলে মুখ ধুতে গেলে খোকন ও তার স্ত্রী রুনা বড় মগে করে গরম পানি ছুড়ে মারে। এসময় সোহাগ যন্ত্রণায় পুকুরে লাফিয়ে পড়েন। তার আর্ত চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতাল এবং চিকিৎসকের পরামর্শে চমেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে গতকাল বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। তার শরীরের ৮০ শতাংশ পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।
এ ব্যাপারে দগ্ধ সোহাগের স্ত্রী পারভীন আক্তার বাদী হয়ে আবদুল আজিজ খোকন (৪০) ও তার স্ত্রী রুনা আক্তারের (৩৫) বিরুদ্ধে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেছেন। বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম বলেন, এ ঘটনায় আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে ১১ ইউনিয়নে নির্বাচন আজ
পরবর্তী নিবন্ধকতটুকু প্রস্তুত চট্টগ্রাম