ছেলে শিশুকে যৌন নিপীড়ন, হেফজখানার দারোয়ানকে গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | রবিবার , ১ মে, ২০২২ at ৭:০৮ পূর্বাহ্ণ

 

নগরীতে আট বছর বয়সী এক ছেলে শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে মিজানুর রহমান (৫৫) নামে একটি হেফজখানার দারোয়ানকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে বায়েজিদ বোস্তামী থানাধীন শেরশাহ কলোনি বিহারি মসজিদের হেফজখানার ছাদে দারোয়ানের কক্ষে শিশুটি যৌন নির্যাতনের শিকার হয় বলে পুলিশ জানিয়েছে। অভিযুক্ত দারোয়ান মিজানুর রহমান ওই হেফজখানার দারোয়ান হিসেবে কর্মরত।

তার গ্রামের বাড়ি কুমিল্লার বরুরা উপজেলার লক্ষ্মীপুর গ্রামে। আর নিপীড়নের শিকার শিশুটি বায়েজিদ শেরশাহ এলাকার বাসিন্দা। সে ওই হেফজখানার শিক্ষার্থী। তার মা একটি পোশাক কারখানায় কাজ করেন। এ ঘটনায় শিশুর মা বাদি হয়ে বায়েজিদ থানায় মামলা করেছেন। ঘটনা ও গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করে বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন, এক গার্মেন্টস কর্মীর আট বছর বয়সী ছেলে বিহারী মসজিদের হেফজখানায় পড়ালেখা করত। শুক্রবার রাতে ওই শিশুকে মসজিদের দারোয়ান মিজানুর ফুসলিয়ে ছাদের কক্ষে নিয়ে বলাৎকার করে। এ ঘটনা জানাজানি হলে স্থানীয় লোকজন ওই দারোয়ানকে আটকে রেখে পুলিশে খবর দেয়। পরবর্তীতে পুলিশ গিয়ে ওই দারোয়ানকে হেফাজতে নেয়। ওসি বলেন, এ ঘটনায় শিশুর মা বাদি হয়ে মামলা করেছেন। গ্রেপ্তার মিজানুর রহমানকে শনিবার (গতকাল) আদালতে চালান দেয়া হয়েছে।

শুক্রবার রাতে নিপীড়নের শিকার শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসকরা তাকে ওসিসিতে ভর্তি দেন বলে জানান পাঁচলাইশ থানার ওসি (তদন্ত) সাদেকুর রহমান।

পূর্ববর্তী নিবন্ধরুশ সেনার গুলিতে মারা গেলেন ঘোস্ট অব কিয়েভ
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম কারাগারের দুই হাজার বন্দী পেল নওফেলের ঈদ উপহার