ছেলেকে বাঁচাতে গিয়ে বাবা খুন, কিশোর গ্যাং প্রধান কারাগারে

আজাদী অনলাইন | বুধবার , ২৬ জুন, ২০২৪ at ৮:৪১ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরে ছেলেকে বাঁচাতে গিয়েছিলেন কিশোর গ্যাংয়ের হাতে দাঁতের চিকিৎসক কুরবান আলী খুন হওয়ার ঘটনায় গ্যাং লিডার গোলাম রসুল প্রকাশ নিশান জামিন আবেদন নামঞ্জুর করেছে আদালত।

বুধবার (২৬ জুন) আত্মসমর্পণ পূর্বক জামিন আবেদন করা হলে দীর্ঘ শুনানি শেষে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালত।

গোলাম রসুলের বাড়ি নগরের আকবর শাহ থানার পশ্চিম ফিরোজ শাহ এলাকায়। তিনি ছাত্রলীগ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সহ-সভাপতি। এই মামলা ছাড়াও নগরের বিভিন্ন থানায় হত্যা, চাঁদাবাজি, মারামারিসহ সাতটি মামলা রয়েছে তারা বিরুদ্ধে।

চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতের পিপি মো. আবদুর রশিদ বলেন, উচ্চ আদালতের মেয়াদ শেষ হওয়ায় আদালতের নির্দেশনা অনুযায়ী আত্মসমর্পণ করা হলে আদালত তা নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

জানা যায়, গত ৫ এপ্রিল নগরের পশ্চিম ফিরোজ শাহ আবাসিক এলাকায় কিশোর গ্যাংয়ের হাত থেকে মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থী আলী রেজাকে বাঁচাতে গিয়ে হামলার শিকার হন তার বাবার কুরবান আলী। ১০ এপ্রিল চিকিৎসাধীন অবস্থায় মারা যান কুরবান আলী। এ ঘটনায় ১২ জনের নামে মামলা হওয়ার পর গ্রেফতার তিনজনকে আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়। পলাতক রয়েছেন মো. সামি, মো. রিয়াদ ও আকবর।

পূর্ববর্তী নিবন্ধহালদায় এবার মরে ভেসে উঠল ১০ কেজি ওজনের মা মাছ
পরবর্তী নিবন্ধ১২ কেজি গাঁজাসহ চট্টগ্রামে গ্রেফতার ১