ছুরিকাঘাতে কিশোর খুন দুইজন গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | রবিবার , ১৮ ফেব্রুয়ারি, ২০২৪ at ৮:২৪ পূর্বাহ্ণ

নগরীর বহদ্দারহাট খাজা রোড এলাকায় চায়ের দোকানে কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতে কিশোর সাজ্জাদ খুনের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি। সাজ্জাদ চান্দগাঁও থানার খলিফাপাড়া এলাকার আবু সিদ্দিকের ছেলে। গতকাল শনিবার দুপুরে চান্দগাঁও থানার মৌলভীপাড়া বাহির সিগন্যাল ও হামিদচর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলো, মোহাম্মদ ফরহাদ প্রকাশ ফারুক (১৮) ও মোহাম্মদ শামীম হোসেন (১৭)

নিহত কিশোরের স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, হত্যাকাণ্ডের ঘটনায় ৮ থেকে ১০ জন কিশোর অংশ নেয়। এ ঘটনায় সাজ্জাদের বাবা আবু সিদ্দিক চান্দগাঁও থানায় মামলা করলে ফারুক ও শামীমকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, আসামিরা ও সাজ্জাদ পূর্বপরিচিত। গত শুক্রবার সন্ধ্যায় খাজা রোড এলাকার একটি চায়ের দোকানের সামনে পূর্বপরিচিত ছেলেদের সাথে তুচ্ছ ঘটনায় সাজ্জাদ হোসেনকে (১৭) ছুরিকাঘাত করে পালিয়ে যায় জড়িতরা। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাতে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর বলেন, শনিবার দুপুরে নগরীর মৌলভীপাড়া বাহির সিগন্যাল ও হামিদচর এলাকা থেকে হত্যার ঘটনায় জড়িত দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

পূর্ববর্তী নিবন্ধসড়ক থেকে আবর্জনা পরিষ্কার করলেন নায়ক ফেরদৌস
পরবর্তী নিবন্ধচ্যালেঞ্জ নেই, ভালো ভোটের আশা ইসির