ছিনতাই হওয়া স্বর্ণ হাজারী গলি থেকে উদ্ধার

ছিনতাইকারী ও স্বর্ণ ব্যবসায়ী গ্রেফতার

আজাদী অনলাইন | বুধবার , ২৪ মার্চ, ২০২১ at ১০:২৬ অপরাহ্ণ

ছিনতাই করা স্বর্ণ কেনা-বেচার অভিযোগে এক স্বর্ণ ব্যবসায়ী ও এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৮ আনা ৫ রত্তি ওজনের একটি স্বর্ণের চেইনও উদ্ধার করা হয়।
গতকাল মঙ্গলবার (২৩ মার্চ) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে জানান কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন। বাংলানিউজ
পুলিশের হাতে গ্রেফতার ছিনতাইকারী হলো ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর থানার বিটঘর এলাকার মো. সামশুল হকের ছেলে মো. আলাউদ্দিন (২২)।
আর স্বর্ণ ব্যবসায়ী নগরীর হাজারী গলির নিউ মুক্তা জুয়েলার্সের মালিক সুবল মহাজন (৩৫)। তিনি রাউজান উপজেলার নোয়াপাড়া বানেশ্বর মহাজন বাড়ির হারাধন মহাজনের ছেলে।
পুলিশের তথ্য মতে, গত ১৩ মার্চ সন্ধ্যায় নগরীর আন্দরকিল্লা মোড়ে রিকশাযোগে বাসায় যাওয়ার সময় ইন্দিরা ধর (৩৭) নামে এক গৃহিনীর স্বর্ণের চেইন টান দিয়ে ছিনিয়ে নিয়ে যায় আলাউদ্দিন।
এ ঘটনায় ইন্দিরা ধর বাদি হয়ে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে আলাউদ্দিনকে গ্রেফতার করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ছিনতাই হওয়া স্বর্ণ নিউ মুক্তা জুয়েলার্স থেকে উদ্ধার করা হয়।
কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোমিনুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে এক ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ছিনতাই হওয়া স্বর্ণ নিউ মুক্তা জুয়েলার্স থেকে উদ্ধার করা হয়।
তিনি বলেন, “ছিনতাই হওয়া স্বর্ণ কেনার অভিযোগে সুবল মহাজন নামে এক স্বর্ণ ব্যবসায়ীকেও গ্রেফতার করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।”

পূর্ববর্তী নিবন্ধমাছে রং মিশানোর দায়ে হাটহাজারীর মদনহাটে মাছ ব্যবসায়ীকে অর্থদণ্ড
পরবর্তী নিবন্ধটাকা দিলে ফিট না দিলে আনফিট