ছাড়পত্র পেল ‘রং ঢং’

| রবিবার , ১৯ ফেব্রুয়ারি, ২০২৩ at ৮:২১ পূর্বাহ্ণ

তরুণ নির্মাতা আহসান সারোয়ার ফিল্ম অ্যান্ড মিডিয়া বিষয়ে পড়াশোনা করেছেন। এরপর তিনি তার প্রথম চলচ্চিত্র ‘আমরা করবো জয়’ নির্মাণ করেন। ২০১৪ সালের ঈদে মুক্তি পাওয়া শিশুতোষ চলচ্চিত্রটি দেখে অনেকেই প্রশংসা করেন। তারই ধারাবাহিকতায় বর্তমানে তার দ্বিতীয় চলচ্চিত্র ‘রং ঢং’ রচনা করার পাশাপাশি নির্মাণ করেন তিনি। সমপ্রতি সেন্সর ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। খবর বাংলানিউজের।

সিনেমায় অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন তারিক আনাম খান, আরমান পারভেজ মুরাদ, লুৎফর রহমান জর্জ, সেরা যামান, ফারুক আহমেদ, স্বাধীন খসরু, ডক্টর এজাজ, শবনম পারভিন, প্রাণ রায়, জামিল হোসেন, সোমা ফেরদৌস, সাদাফ, রকিব হোসেন ইভন, মাখনূন, সোহেল মন্ডল, আমিন আজাদ, শামীম হোসেন, অর্ণব খানসহ আরো অনেকে। ‘রং ঢং’ সিনেমার পরিচালক আহসান সারোয়ার বলেন, একটা সিনেমা মুক্তি না পাওয়া পর্যন্ত একজন পরিচালকের মানসিক অবস্থা ভাষায় প্রকাশ করে বোঝানোটা একটু কঠিন ব্যাপার।

সেন্সর সার্টিফিকেট হাতে পাওয়ার পর দায়িত্বটা যেন আরো বেড়ে গেলো। ‘রং ঢং’ সিনেমাটা শুধু আমার না, এর সঙ্গে জড়িয়ে আছে ক্যামেরার সামনে এবং পেছনে আরো অনেকে। সিনেমাটি মুক্তির দিন তারিখ এখন ঠিক হয়নি তবে আশা করছি সবাইকে সঙ্গে নিয়েই রংঢং সিনেমাটি খুব শিগগিরই মুক্তি দিতে পারবো।

পূর্ববর্তী নিবন্ধবগুড়ায় সাত দিনের জন্য ‘সাঁতাও’
পরবর্তী নিবন্ধআলিফ লায়লার ‘সিনবাদ’ মারা গেছেন