ছাত্র আন্দোলনে সমর্থন করায় বিএনপি নেতার পরিবারের বাড়িতে হামলা

| বৃহস্পতিবার , ১৯ সেপ্টেম্বর, ২০২৪ at ৪:২১ অপরাহ্ণ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থী ও অংশগ্রহণকারীদের খাবার বিতরণ ও আন্দোলনে সমর্থন করায় বিএনপি নেতা সাবেক সাংসদ ও দূর্যোগ ও ত্রাণ মন্ত্রী প্রফেসর আরিফ মঈনুদ্দিনের পরিবারে বাড়িঘর ভাংচুরের অভিযোগ মামলা করা হয়েছে।

গত ০৫ সেপ্টেম্বর চট্টগ্রাম চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেছেন ভুক্তভোগীর পরিবার।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত জুলাই মাসে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন প্রত্যক্ষভাবে সমর্থন ও অংশগ্রহণ করেন ভুক্তভোগীর ভাতিজা তারিন মহিউদ্দিন আজিম।

ছাত্র জনতার আন্দোলনে অংশগ্রহণকারী ছাত্র, ছাত্রীদের পানি, বিস্কিট ইত্যাদি খাবার সামগ্রী সরবরাহ করেন তিনি। এতে ক্ষিপ্ত হয়ে আওয়ামী লীগের মদদপুষ্ট এস এম আহমদ হোছাইন ও মো: শাহজাহনের নেতৃত্বে লালদিঘীর আজিম সেন্টার ও অরিয়ন টাওয়ারে ডুকে লুটপাট করে ভবনের কর্মচারী মোক্তার কাজীসহ অন্য লোকদের মারধর করে ঐ ভবনের গুরুত্বপূর্ণ মালামাল নিয়ে যায় বলে অভিযোগ করা হয়েছে।

এ বিষয়ে মামলার বাদী তারিন মহিউদ্দিন আজিম বলেন, গত জুলাইয়ে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে অংশগ্রহণকারী ছাত্রদের সহযোগিতা করি। এই সুযোগ কে কাজে লাগিয়ে আওয়ামী সন্ত্রাসীদের সাথে আঁতাত করে পূর্ব শত্রুতার জের ধরে এস এম আহমেদ হোছাইন আমার চাচা সাবেক মন্ত্রী প্রফেসর আরিফ মঈনুদ্দিন ও আমাকে না পেয়ে ৪ আগস্ট আমাদের আজিম সেন্টারের কর্মচারী মোক্তার কাজীকে মারধর করে ব্যাপক লুটপাট চালায়।আমি এ ঘটনায় দোষীদের শাস্তি কামনা করি।

এ বিষয়ে জানতে অভিযুক্ত আহমদ হোছাইনের মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।

মামলার বিষয়ে কোতোয়ালি থানার অফিসার্স ইনচার্জ মুহাম্মদ ফজলুল কাদের চৌধুরী বলেন, মামলা তদন্তাধীন রয়েছে এবং আসামীকে ধরতে অভিযান অব্যাহত আছে।

পূর্ববর্তী নিবন্ধটেকনাফে পাহাড় থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
পরবর্তী নিবন্ধএকে-৪৭ দিয়ে ছাত্র-জনতার ওপর গুলি : চট্টগ্রামের বাদশা গ্রেপ্তার