ছাত্র আন্দোলনে আহতদের পাশে আসলাম চৌধুরী

| বৃহস্পতিবার , ২২ আগস্ট, ২০২৪ at ১২:১৭ অপরাহ্ণ

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য, সদ্য কারামুক্ত আসলাম চৌধুরী বলেছেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যত হামলা হয়েছে, খুন হয়েছে সকল হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে। শুধু ছাত্র আন্দোলনে আহত নিহত নয়, এ পর্যন্ত যত হামলা মামলা খুন ধর্ষণ সংঘটিত হয়েছে সবগুলো কড়ায় গন্ডায় আইনি প্রক্রিয়ায় ব্যবস্থা নেয়া হবে। দেশের জালিম সরকারের হাতে নিরপরাধ মানুষ খুন এবং অনেকে আহত হয়ে যে অমানবিক জীবনে পতিত হয়েছে তা নিন্দনীয় এবং ন্যক্কারজনক। আগামীতে খুনী স্বৈরশাসকের ঠাঁই বাংলাদেশের মাটিতে হবেনা ইনশাল্লাহ।

গতকাল বুধবার চট্টগ্রামে ছাত্র আন্দোলনে আহত হয়ে চমেক হাসপাতালে চিকিৎসাধীন শিক্ষার্থী নেতাকর্মীদের দেখতে গিয়ে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। এ সময় আসলাম চৌধুরী বলেন, যারা আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে তাদের যথাযথ চিকিৎসা সেবা নিশ্চিতে সংশ্লিষ্ট চিকিৎসকদের সাথে কথা বলে তা নিশ্চিত করা হবে। তাছাড়া দলীয় এবং ব্যক্তিগতভাবেও তিনি আহতদের চিকিৎসা সেবায় প্রয়োজনীয় সহায়তার আশ্বাস প্রদান করেন। তিনি তাদের চিকিৎসার খোঁজখবর নেন এবং কিছুসময় অতিবাহিত করে আহত আবু বক্কর সিদ্দিক, বাপ্পি, আব্দুল করিম, জাহাঙ্গীর আলম, আবুল কাশেম, বেলালসহ বেশ কয়েকজন রোগীর সাথে কথা বলেন।

এ সময় চিকিসকদের পক্ষ থেকে ডা. খুরশীদ জামিল চৌধুরী, ডা. ইফতেখার লিটন, ডা. ঈসা চৌধুরী, ডা. ইমরোজ, ডা. শামীম আল মামুন, ডা. সায়েফ সোহাগ, ডা. বান্না, ডা. মোনায়েম, ডা. শাকির উর রশিদ, ডা. সাদ্দাম, ডা. মেহেদী, ডা. সাইমুল, ডা. মাহমুদ, ডা. হিমু, কাজী সালাহউদ্দিন, অ্যাডভোকেট নাছিমা আক্তার ডলি, মো. মোরসালিন, জাহেদুল হাসান, মোশাররফ হোসেন, রেজোয়ান সিদ্দিক নুর উজ্জল, মামুনুর রশিদ মামুন, শাহেদুল ইসলাম, নিউটন দত্ত, মামুনুর রশিদ মামুন, নকিব উদ্দিন চৌধুরী। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচীনের সঙ্গে বন্ধুত্ব গভীর হবে, আশা ফখরুলের
পরবর্তী নিবন্ধরাঙামাটি-চট্টগ্রাম মহাসড়কে পাহাড় ধস, খাগড়াছড়ির সঙ্গে যানচলাচল বন্ধ