ছাত্রকে দরজা বন্ধ করে মারধরের খবর, আদালতে মামলা

| বুধবার , ৯ অক্টোবর, ২০২৪ at ৬:৫১ পূর্বাহ্ণ

ঢাকার রাজারবাগ পুলিশ লাইন স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রকে দরজা বন্ধ করে শিক্ষকের বেধড়ক মারধরের খবর প্রকাশিত হওয়ার পর স্বপ্রণোদিত হয়ে মামলা দায়ের করেছে আদালত। গতকাল মঙ্গলবার ফৌজদারী কার্যবিধি ১৮৯৮ এর ১৯০() () ধারায় মামলা করে পল্টন থানাকে তদন্তের নির্দেশ দিয়েছেন ঢাকার মহানগর আদালতের বিচারক মো. জাকির হোসেন। আগামী ২২ অক্টোবর তদন্ত প্রতিবেদন জমা দিতেও পুলিশকে নির্দেশ দিয়েছেন তিনি। খবর বিডিনিউজের।

সালাম পছন্দ না হওয়ায় দরজা বন্ধ করে নির্মমভাবে পেটালেন ছাত্রকে’এমন শিরোনামে মঙ্গলবার খবর প্রচারিত হয় যমুনা টেলিভিশনে। ওই প্রতিবেদনের ভিত্তিতে জনস্বার্থে মামলাটি দায়ের করেছে আদালত। যমুনার ইউটিউব চ্যানেলে প্রতিবেদনটি রয়েছে। এতে দেখা যায়, শ্রেণিকক্ষের দরজা লাগিয়ে ছাত্রের গলাচেপে ধরে তাকে বেধড়ক চড়থাপ্পড় মারছেন এক শিক্ষক।

ওই ছাত্রের বাবামা ও অন্য শিক্ষার্থীদের বরাতে প্রতিবেদনে বলা হয়, ‘সালাম দেওয়া পছন্দ না হওয়ায়’ তাকে মারধর করেন ইংরেজি বিষয়ের শিক্ষক জামাল হোসাইন। ঘটনা স্পষ্ট ধরা পড়েছে সিসিটিভি ভিডিওতে। জামাল হোসাইনের বিরুদ্ধে তার কোচিংয়ে ভর্তি না হওয়া শিক্ষার্থীদের নির্যাতনের অভিযোগের কথা বলা হয়েছে প্রতিবেদনে।

পূর্ববর্তী নিবন্ধআজ রাজনীতিবিদ আতাউর রহমান খান কায়সারের ১৪ তম মৃত্যুবার্ষিকী
পরবর্তী নিবন্ধআকবর শাহ থানা পূজা পরিষদের সাথে বিএনপির মতবিনিময় সভা