চ্যালেঞ্জ শেষ হয়নি, ফ্যাসিস্টের দোসরদের বিষয়ে সজাগ থাকতে হবে : সারজিস আলম

| শনিবার , ১৯ অক্টোবর, ২০২৪ at ১০:২৬ পূর্বাহ্ণ

ছাত্রজনতার অভ্যুত্থানের পরও চ্যালেঞ্জ শেষ হয়নি বলে মন্তব্য করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম। তিনি ফ্যাসিস্টদের দোসরদের বিষয়ে সবাইকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন। গতকাল শুক্রবার বিকেলে রাজধানী মিরপুর ১০ নম্বর ফায়ার সার্ভিস মাঠে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আয়োজিত এক মতবিনিময় সভায় সারজিস এ আহ্বান জানান।

এ ছাত্রনেতা বলেন, অভ্যুত্থান ধরে রাখার চ্যালেঞ্জ এখনো শেষ হয়ে যায়নি, যতদিন পর্যন্ত না জনগণের নির্বাচনে একটি সরকার ক্ষমতায় আসে। সারজিস আলম বলেন, ফ্যাসিস্টদের দোসর যারা ছিল, তারা বিভিন্ন গ্রুপে বিভক্ত হয়ে আপনাদের মাঝে আসবে। আপনাদের বিভ্রান্ত করবে। বিভিন্ন ঘটনার মুখোমুখি আপনাদের দাঁড় করাবে। আপনাদের ক্ষতিগ্রস্ত করে তারা ফায়দা লুটবে। সবাইকে আপনাদের জায়গা থেকে সচেতনসজাগ থাকতে হবে। খবর বাংলানিউজের।

তিনি বলেন, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের ক্যাডাররা ছাত্রজনতার ওপর গুলি ছুড়েছিল, হামলা করেছিল। তাদের যে কোনো কিছুর মূল্যে গ্রেপ্তার করতে হবে। নইলে তারা আবার অন্য কোনো বিশৃঙ্খলাকারী হিসেবে ফিরে আসবে। একটি কথা সবসময় মনে রাখতে হবে, ভুলে গেলে চলবে না, অভ্যুত্থানের সময় যারা রাজপথে ছিল, তারা পরীক্ষিত সৈনিক। তারা সত্যিকারের জনগণের বন্ধু।

পূর্ববর্তী নিবন্ধসাবেক এমপি কামাল আহমেদ মজুমদার গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধবায়তুল মুকাররম মসজিদে নতুন খতিব নিয়োগ