চ্যালেঞ্জ গ্রহণ করো সম্ভাবনা কাজে লাগাও

বিজিসি ট্রাস্ট ভার্সিটিতে ওরিয়েন্টেশনে উপাচার্য

| বৃহস্পতিবার , ২৫ মার্চ, ২০২১ at ৮:০৮ পূর্বাহ্ণ

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. এ.এফ.এম আওরঙ্গজেব বলেছেন, উচ্চশিক্ষা গ্রহণের মাধ্যমে বিশ্ববিদ্যালয় থেকে জ্ঞান আহরণ করে নিজেকে যোগ্য করে তুলতে হবে। একটি জাতি যখন নৈতিক গুণাবলী, জ্ঞান- বিজ্ঞান এবং প্রযুক্তিকে সমন্বয় করে এগিয়ে যায় তখন সে জাতি সমৃদ্ধ জাতিতে পরিণত হয়। বিশ্ব সূচকে বাংলাদেশ অর্থনৈতিকভাবে অনেক দূর এগিয়েছে। তোমাদের মধ্যে যেমন রয়েছে সম্ভাবনা, তেমনি রয়েছে নতুন নতুন চ্যালেঞ্জ। একবিংশ শতাব্দীর নতুন চ্যালেঞ্জ মোকাবেলায় নিজেকে প্রস্তুত করতে হবে।
গতকাল বুধবার বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের ২০২১ সেশনে নতুন ভর্তিকৃত ছাত্রছাত্রীদের ওরিয়েন্টেশন প্রোগ্রামে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ভার্চুয়ালি এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর আ.ন.ম ইউসুফ চৌধুরী। ডেপুটি রেজিস্ট্রার সালাহ উদ্দীন শাহরিয়ারের সঞ্চালনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মো. শাহাদাত হোসাইন, চবি আইন বিভাগের ডিন প্রফেসর এ.বি.এম. আবু নোমান, বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. নারায়ণ বৈদ্য ও ইংরেজি বিভাগের অধ্যাপক শাশ্বতী দাশ।
স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ.এফ.এম. আখতারুজ্জামান কায়সার। বক্তব্য রাখেন ব্যবসায় প্রশাসন অনুষদের সহযোগী অধ্যাপক ড. মো. সরওয়ার উদ্দীন, ইংরেজি বিভাগের চেয়ারম্যান খালেদ বিন চৌধুরী, আইন বিভাগের চেয়ারম্যান নাজনীন আক্তার, ফার্মেসি বিভাগের চেয়ারম্যান অনিন্দ্য কুমার নাথ, কম্পিউটার সায়েন্সের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন চৌধুরী। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনিরাপত্তা বাহিনীর গুলি ৭ বছরের শিশু নিহত
পরবর্তী নিবন্ধদক্ষিণ জেলা যুবদলের কর্মীসভা