চেয়ারেই ঢলে পড়লেন বৃদ্ধা

হলো না ত্রাণ নেয়া

পটিয়া প্রতিনিধি | রবিবার , ২৭ ফেব্রুয়ারি, ২০২২ at ৫:৪৬ পূর্বাহ্ণ

পটিয়ায় প্রধানমন্ত্রীর উপহারের ত্রাণ নিতে গিয়ে চেয়ারে বসা অবস্থায় মারা গেছেন জহুরা বেগম (৬৫) নামে এক বৃদ্ধা। গতকাল শনিবার সকালে উপজেলার কোলাগাঁও ইউনিয়নে এ ঘটনা ঘটেছে। নিহত বৃদ্ধা একই ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মৃত আবদুল মোনাফের স্ত্রী।
জানা গেছে, গতকাল কোলাগাঁও লাখেরা উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে ইউনিয়নের হতদরিদ্র তিন হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন হয়। একই সময়ে কোলাগাঁও ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মাহবুবুল হক চৌধুরীর আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণের আয়োজন করা হয়। এই ত্রাণ নিতে গিয়ে চেয়ারে বসা অবস্থায় বৃদ্ধা জহুরা বেগম ঢলে পড়েন। তখন স্থানীয়রা তাকে উদ্ধার করে পটিয়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্র্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ত্রাণ উপহার অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী।
কোলাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুল হক চৌধুরী বলেন, আহত কিংবা অন্য কোনো কারণে তিনি মারা যাননি। তিনি হয়ত হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। কারণ তিনি একজন বয়োবৃদ্ধ মহিলা ছিলেন। আমি তার ছেলে মাহবুব সওদাগরের সাথে কথা বলেছি। তিনি জানিয়েছেন তার মা দীর্ঘদিন ধরে অসুস্থ। মাকে যেতে মানা করলেও তিনি ত্রাণের জন্য যান।

পূর্ববর্তী নিবন্ধটেকনাফে ১৫ কোটি ৮৫ লাখ টাকার আইস উদ্ধার
পরবর্তী নিবন্ধরাশিয়ার বিপক্ষে ভোট না দেওয়ার যে ব্যাখ্যা দিল ভারত-চীন