চেয়ারম্যান লেয়াকতের একদিনের রিমান্ড মঞ্জুর

বাঁশখালী প্রতিনিধি | শুক্রবার , ১৭ ফেব্রুয়ারি, ২০২৩ at ৬:০৮ পূর্বাহ্ণ

দেশের সর্ববৃহৎ ১৩২০ মেগাওয়াট কয়লা বিদ্যুৎ প্রকল্পের (এসএস পাওয়ার প্ল্যান্ট) টেন্ডার কাজ নিয়ে সংঘর্ষের ঘটনায় গন্ডামারা ইউনিয়নের চেয়ারম্যান মো. লেয়াকত আলীর একদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গতকাল বৃহস্পতিবার বাঁশখালীর সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড প্রার্থনা করলে আদালত তাকে একদিনের রিমান্ড মঞ্জুর করে। আগামী ১৬ এপ্রিল মামলার পরবর্তী শুনানি অনুষ্ঠিত হবে বলে সূত্রে জানা যায়। গত ৯ ফেব্রুয়ারি সকালে চট্টগ্রামের সুগন্ধা এলাকার বাসা থেকে গ্রেপ্তার হন চেয়ারম্যান লেয়াকত।

উল্লেখ্য, গত ৮ ফেব্রয়ারি রাতে এসএস পাওয়ার প্ল্যান্টের বাইরে উত্তর পাশে সংঘটিত ঘটনায় তার বিরুদ্ধে পৃথক তিনটি মামলা হয়। পুলিশের উপর হামলার অভিযোগে বাঁশখালী থানা পুলিশের এসআই লিটন চাকমা বাদী হয়ে একটি, অস্ত্র আইনে দ্বিতীয় মামলাটি করেন ডিবি পুলিশের এসআই হুমায়ুন কবির। এছাড়া ঠিকাদার মো. সায়মন কায়ছার বাদী হয়ে তার বিরুদ্ধে চাঁদাবাজি ও মারধরের ঘটনায় আরো একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, চেয়ারম্যান লেয়াকত আলীর বিরুদ্ধে একদিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে। শুনানি শেষে তাকে আবারো চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়। পুলিশ সুবিধাজনক স্থানে তার জবানবন্দি গ্রহণ করবে।

পূর্ববর্তী নিবন্ধপ্রতারণা করে ভাগনির ১২ কোটি টাকা আত্মসাতের অভিযোগ
পরবর্তী নিবন্ধএমপি নজিবুল বশরের দুই পুত্রসহ ১৪ জনের বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত