চুরি করতে গিয়ে গণপিটুনির শিকার দুই চোর

রাউজান প্রতিনিধি | মঙ্গলবার , ২৯ মার্চ, ২০২২ at ৫:৪৬ পূর্বাহ্ণ

রাউজান উপজেলা স্বাস্থ্য প্রকল্পের নার্স কোয়াটারে চুরি করতে গিয়ে দুই চোর গণপিটুনির শিকার হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ সময় অপর একজন কৌশলে পালিয়ে গেছে বলে ধৃত দুজন জানিয়েছে।
গতকাল সোমবার দুপুরে তিন চোর মিলে চুরি করতে ঢুকেছিল হাসপাতাল কম্পাউন্ডে থাকা নার্স কোয়াটারে। তারা নার্স মনোয়ারা বেগমের বাসায় তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে চুরির চেষ্টায় ছিল। এ সময় ডিউটি শেষ করে মনোয়ারা বাসা ফিরে দরজা খোলা দেখলে তার সন্দেহ হয়। ভিতরে দেখেন চোরের দল বাসার ভিতরে রয়েছে। এ সময় তিনি চিৎকার করলে হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা নুরে আলম দ্বীনসহ অন্যান্যরা ছুটে আসেন। এই সময় এক চোর পালিয়ে গেলেও অন্য দুইজনকে ধরে গণপিটুনি দেয় উপস্থিত লোকজন।
বিষয়টি জানানো হলে ঘটনাস্থলে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ। তিনি বিষয়টি জানান থানাকে। পরে পুলিশ এসে তাদের আটক করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে।
আটক দুই চোর হচ্ছে চন্দনাইশ উপজেলা খাগরিয়া এলাকার আবদুল আলমের পুত্র মফিজ (৩০) ও একই এলাকার মৃত মনির আহম্মদের পুত্র মো. রানা (৩১)। তারা বলেছে, তাদেরকে এখানে এনেছে লোকমান নামের পালিয়ে যাওয়া চোর। সেইও তাদের এলাকার।
রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন ঘটনা স্বীকার করে বলেছেন, চুরির ঘটনায় থানায় মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।
উল্লেখ্য, এক মাস আগেও রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙের মহিলা নার্স কোয়াটারে চুরির ঘটনা ঘটে। ওই সময় এক নার্সের তিন ভরি স্বর্ণ ও নগদ টাকা চুরি হয়।

পূর্ববর্তী নিবন্ধলিবিয়ায় নিখোঁজ বাংলাদেশি সাংবাদিকের সন্ধান
পরবর্তী নিবন্ধঋণের টাকা নিয়ে স্বামীর সাথে মনোমালিন্য, পরে আত্মহত্যা