চুরি ও মারপিটের মামলার পর নায়িকা ববির পাল্টা মামলা

| মঙ্গলবার , ২ জুলাই, ২০২৪ at ১১:২৮ পূর্বাহ্ণ

ঈদে মুক্তি পাওয়া ‘ময়ূরাক্ষী’ সিনেমার নায়িকা ইয়ামিন হক ববির বিরুদ্ধে হত্যার উদ্দেশে চুরি, মারপিট ও ভয়ভীতি দেখানোর অভিযোগে মামলা হওয়ার পর পাল্টা মামলা করেছেন অভিনেত্রী। মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার এসআই আনোয়ার হোসাইন বলেন, গুলশান থানায় ববির নামে মামলা হয়েছে গত ২৩ জুন। খবর বিডিনিউজের।

গুলশানের ওয়াইএন সেন্টারের এজিএম মুহাম্মাদ সাকিব উদ্দোজা মামলার বাদী সেখানে ১ নম্বর আসামি করা হয়েছে ববির সহযোগী মির্জা আবুল বাশারকে (৩৪) এবং ববি দ্বিতীয় আসামি। এসআই আনোয়ার হোসাইন বলেন, মামলার নম্বর ১৩/১৬৪। মামলার বিষয়ে এখনই কোনো মন্তব্য করা যাবে না, যেহেতু এটি তদন্তাধীন। সাকিবের করা মামলায় বলা হয়েছে, হত্যার উদ্দেশ্যে মারপিট করিয়া সাধারণ ও গুরুতর জখম, চুরি, ক্ষতিসাধন ও ভয়ভীতি প্রদর্শনের অপরাধ। ঘটনায় ওয়াইএন সেন্টারের ক্ষতির পরিমাণ দেড় লাখ টাকা ও চোরাই এক লাখ টাকা যা এখনো উদ্ধার হয়নি। তবে ঘটনায় ববি ও বাশারও পাল্টা মামলা করেছেন বলে এসআই আনোয়ার হোসাইন জানান।

তিনি বলেন, গুলশানের ২ নম্বরে ১১৩ নম্বর সড়কে ওয়াইএন সেন্টারের ভুবন নামের একটি রোস্তোরাঁ ব্যবসাকে কেন্দ্র করে এই মামলা ও পাল্টা মামলা। ওয়াইএন সেন্টারের ভুবন নামের রোস্তোরাঁ ফ্লোরের মালিক শাহিনা ইয়াসমিন, তার ছেলে জাওয়ান আল মামুনসহ ৭ জন ও অজ্ঞাত ১০ থেকে ১২ জনতে আসামি করেছেন ববি ও বাশার। এ বিষয়ে কথা বলতে নায়িকা ববির মোবাইলে একাধিকবার ফোন করা হলেও তিনি ধরেননি। তবে বাশার বলেছেন, ববি এ বিষয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাবেন। ওয়াইএন সেন্টারের এজিএম মুহাম্মাদ সাকিব উদ্দোজা বলেন, তাদের কাছ থেকে আমান উল্লাহ আমান নামের এক ব্যক্তি ভুবন নামের একটি রেস্তোরাঁ ভাড়া নেন। আমান পরে ওই ব্যবসায় তৃতীয় পক্ষ হিসেবে ববি ও বাশারও যুক্ত করেন। আমান বলেন, আমরা পোষাতে না পেরে মূলত রেস্তোরাঁটি ছেড়ে দিতে চাই। তখন ববি ও বাশারের সঙ্গে রেস্তোরাঁর আসবাবপত্রসহ অন্যান্য বাবদে ৫৫ লাখ টাকার দাম ঠিক করা হয়। সবকিছু তারা কিনে নেন। এরপর ববি ও বাশার ২৫ লাখ ও ১৫ লাখ টাকার দুটো চেক দেন এবং আরও ১৫ লাখ টাকা দেবেন বলে জানান। কিন্তু তাদের কাছ থেকে পাওয়া দুটো চেকই ডিজঅনার হয়। ফলে আমরা কোনো টাকা পাইনি।

পূর্ববর্তী নিবন্ধপ্যারিস অলিম্পিকে দৌড়াবেন বাংলাদেশের ইমরানুর
পরবর্তী নিবন্ধজন্মদিনে জয়ার চমক