চুনতিতে সন্ত্রাসী হামলায় আহত কৃষকের মৃত্যু

ঘটনার ৫ দিন পরেও গ্রেপ্তার হয়নি কেউ

লোহাগাড়া প্রতিনিধি | বুধবার , ৪ জানুয়ারি, ২০২৩ at ৬:২০ পূর্বাহ্ণ

লোহাগাড়ার চুনতিতে সন্ত্রাসী হামলায় আহত কৃষক আবু জাহেদ (৪০) এর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে নগরীর এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আবু জাহেদ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাতগড় নয়া পাড়ার মৃত সাহাব মিয়ার ছেলে ও ২ সন্তানের জনক। ঘটনার ৫দিন পরেও জড়িত কাউকে গ্রেপ্তার করতে না পারায় ক্ষোভ প্রকাশ করেছেন নিহতের স্বজনরা।

জানা যায়, গত শুক্রবার রাত ৯টার দিকে স্থানীয় দোকান থেকে বাড়ি ফেরার পথে সাতঘর ছড়ার ব্রিজ এলাকায় একদল সন্ত্রাসী আবু জাহেদকে ধারালো অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে আঘাত করে। পরদিন আহতের স্ত্রী উর্মি সোলতানা সাদিয়া সাদেকা বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলায় স্থানীয় মো. হারুন (৪২), মো. জাহেদ (২৮), ওমর ফারুক (৩২), মো. রায়হানকে (৩৩) এজাহারনামীয়সহ ৫/৬ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। প্রায় দুই মাস পূর্বে তাদের সাথে আবু জাহেদের কথা কাটাকাটি হয়। তারই জের ধরে আসামিরা আবু জাহেদের উপর হামলা করে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

এ ব্যাপারে জানতে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমানকে একাধিকবার ফোন করেও সাড়া পাওয়া যায়নি। তবে, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান জানান, কৃষক আবু জাহেদ মারা যাওয়ার ব্যাপারে অবগত হয়েছি। পারিবারিক বিরোধকে কেন্দ্র করে তার উপর হামলা করেছিল প্রতিপক্ষরা। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। শীঘ্রই আসামিদের গ্রেপ্তারপূর্বক আইনের আওতায় আনা হবে।

পূর্ববর্তী নিবন্ধআল হেরা আদর্শ মাদরাসার বার্ষিক পুরস্কার বিতরণ
পরবর্তী নিবন্ধশিশু বসাক