চুক্তি বহির্ভূত চেয়ার-টেবিল অপসারণ করল চসিক

ষোলশহর বিপ্লব উদ্যান

আজাদী অনলাইন | সোমবার , ২৮ সেপ্টেম্বর, ২০২০ at ৬:৪৬ অপরাহ্ণ

নগরীর ষোলশহর দুই নম্বর গেট এলাকার বিপ্লব উদ্যানের সৌন্দর্যবর্ধন কার্যক্রমের অংশ হিসেবে নির্মিত দোকানের সামনের চুক্তি বহির্ভূত স্থায়ী চেয়ার-টেবিল অপসারণ করে দিয়েছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)।
আজ সোমবার (২৮ সেপ্টেম্বর) চসিক-এর উদ্যোগে নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা ও দায়রা জজ) জাহানারা ফেরদৌসের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ অপসারণ কার্যক্রম চালানো হয়। বাংলানিউজ
একই অভিযানে এমএম আলী সড়ক ও মেহেদীবাগ সড়কের উভয় পাশের ফুটপাত অবৈধভাবে দখল করে বসা প্রায় ২০টি দোকানের মালামাল অপসারণ ও বর্ধিত অংশ উচ্ছেদ করা হয়।
এ সময় অবৈধভাবে ফুটপাত দখল করে দোকানের পণ্যসামগ্রী রেখে জনদুর্ভোগ সৃষ্টির অপরাধে ৮ জনকে ৮ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।
অভিযানকালে সিটি করপোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা মুফিদুল আলমসহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা, কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ম্যাজিস্ট্রেটদ্বয়কে সহায়তা দেন।
এর আগে গত ২৫ আগস্ট বিপ্লব উদ্যানের সৌন্দর্যবর্ধন কার্যক্রম পরিদর্শন ও গণশুনানিকালে চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন সৌন্দর্যবর্ধন কার্যক্রমে নির্মিত দোকানের বর্ধিত অংশ ভেঙে ফেলার এবং চুক্তি লঙ্ঘিত হওয়ায় এর সুরাহা না হওয়া পর্যন্ত দোকান বন্ধের নির্দেশ দিয়েছিলেন।

পূর্ববর্তী নিবন্ধবেশি দাম নেয়ায় কুটুমবাড়ী রেস্তোরাঁকে জরিমানা
পরবর্তী নিবন্ধপথশিশুদের পাশে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি ইংলিশ ক্লাবের সদস্যরা