চিটাগাং ক্যাটেল এক্সপো ৬ জানুয়ারি

দ্বিতীয়বারের এ আসর বসবে আউটার স্টেডিয়াম মাঠে

| শনিবার , ৩১ ডিসেম্বর, ২০২২ at ৫:২৩ পূর্বাহ্ণ

আগামী ৬ জানুয়ারি নগরীর আউটার স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘চিটাগাং ক্যাটেল এক্সপো২০২৩’। প্রাকৃতিক উপাদানে পশু মোটাতাজাকরণ এগ্রো ফার্মের সঙ্গে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের তরুণ উদ্যোক্তাদের সংগঠন চট্টগ্রাম ক্যাটেল ফার্মস এসোসিয়েশন এর আয়োজক। দ্বিতীয় বারের মতো অনুষ্ঠেয় এই এক্সপো সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠানের লক্ষ্যে গতকাল সন্ধ্যায় নগরীর রুবি গেইটস্থ এশিয়ান স্পোটর্স প্রাঙ্গণে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসোসিয়েশনের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বোরহানুল হাসান চৌধুরী সালেহীনের সভাপতিত্বে ও ইউনিট্রেড ইভেন্টস’র সিইও মুহাম্মদ ওসমান গণির সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সহসভাপতি এশিয়ান গ্রুপের পরিচালক ওয়াসিফ আহমেদ সালাম, সাধারণ সম্পাদক মো. আকতার হোসেন জ্যাকি, সাংগঠনিক সম্পাদক তানজিব ওয়াজিব রহমান, সাংবাদিক আলমগীর অপুসহ খামার মালিক ও প্রতিনিধিগণ।

চট্টগ্রাম জেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের সহযোগিতায় ও ইনিট্রেড ইভেন্টেসর প্রযোজনায় ক্যাটেল এঙপোর মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দৈনিক আজাদী, দৈনিক পূর্বকোণ, দৈনিক বিজয়১৬, চ্যানেল আই, যমুনা টিভি, সি প্লাস ও চিটাগাং লাইভ। সার্বিক ব্যবস্থাপনায় রয়েছে এসিআই, রেনেটা, এশিয়ান গ্রুপ, গ্রীন হারভেস্ট এগ্রো, চৌধুরী রেন্‌চ, নাহার এগ্রো, রুস্তম এগ্রো, শাহ আমানত এগ্রো ও শাহ মজিদিয়া এগ্রো।

ক্যাটেল এঙপো২০২৩ সুষ্ঠুভাবে অনুষ্ঠানের লক্ষ্যে চট্টগ্রাম ক্যাটেল ফার্মস এসোসিয়েশনের সদস্যদের নিয়ে কয়েকটি উপকমিটি গঠিত হয়। সভায় এঙপো আয়োজনের সামগ্রিক চিত্র, অংশগ্রহণকারী এগ্রো খামারের পরিচিতি, স্পন্সর পরিচিত, এঙপো থিম সং উদ্বোধন করা হয়। শেষে সকলের উপস্থিতিতে লটারির মাধ্যমে স্টল বরাদ্দের কার্যক্রম সম্পন্ন হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধআধ্যাত্মিকতা জাগরণের অনন্য কিংবদন্তী হযরত গাউছুল আজম রাদিয়াল্লাহু আনহু
পরবর্তী নিবন্ধসিটি ইউনিটের ইউডিআরটি প্রশিক্ষণ