চার দিন পর চালক গ্রেপ্তার

ট্রাক চাপায় দম্পতির মৃত্যু

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ১২ এপ্রিল, ২০২২ at ৭:২২ পূর্বাহ্ণ

নগরীর লালখান বাজার এলাকায় আখতারুজ্জামান ফ্লাইওভারের নিচে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ইঞ্জিনিয়ার ইকবাল উদ্দিন চৌধুরী ও সখিনা ফাতেমী দম্পতি নিহতের ৪ দিন পর ঘাতক ট্রাকচালককে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃত ট্রাকচালকের নাম মো. আলী হোসেন (৪৯)। সে মাগুরা জেলার মাগুরা সদর থানার পারনান্দুয়ালী বিশ্বাস পাড়ার মো. ইলিয়াস হোসেনের ছেলে। রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি ম্যাঙ কনস্ট্রাকশন কোম্পানির ট্রাকচালক। গতকাল সোমবার দুপুরে চান্দগাঁও ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল এমএ ইউসুফ।
তিনি জানান, গত ৬ এপ্রিল ট্রাকের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহতের ঘটনায় চালক মো. আলী হোসেন ঘটনাস্থল থেকে পালিয়ে-আত্মগোপনে চলে যায়। চাঞ্চল্যকর এই ঘটনায় চারিদিকে বেশ তোলপাড় শুরু হয়। এরপর র‌্যাব ঘাতক ট্রাকচালককে গ্রেপ্তারের লক্ষ্যে অভিযান শুরু করে। এ সময় র‌্যাব জানতে পারে ট্রাকচালক আলী হোসেন রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানাধীন জামালপুর ইউনিয়নের ডাঙ্গাহাতি মোহন গ্রামের বিল্লাল হোসেনের বসতঘরে আত্মগোপন করে আছে। গত শনিবার রাত পৌনে ১১টার দিকে অভিযান চালিয়ে মো. আলী হোসেনকে গ্রেপ্তার করা হয়।
তিনি বলেন, ঘটনার দিন উক্ত ট্রাকের মূল চালক ছিল ড্রাইভার মো. আলী হোসেন ও হেলপার মিঠু খান। সেদিন মো. আলী হোসেন উক্ত ট্রাকটি নিয়ে আকতারুজ্জামান ফ্লাইওভার দিয়ে ম্যাঙ কনস্ট্রাকশ কোম্পানীতে যাচ্ছিল। দ্রুত বেপরোয়াভাবে গতিতে গাড়িটি ফ্লাইওভার থেকে নিচে নামতে গিয়ে রাস্তায় দাঁড়ানো মোটরসাইকেলসহ ইঞ্জিনিয়ার ইকবাল উদ্দিন চৌধুরী তার স্ত্রীকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয় এবং তাদের উপর দিয়ে দ্রুত গতিতে ট্রাক চালিয়ে দেয়। ফলে ঘটনাস্থলে এ দম্পত্তি মারা যান এবং চালক ও হেলপার গাড়িটি অরক্ষিত অবস্থায় রেখে পালিয়ে যায়।
উল্লেখ্য, ৬ এপ্রিল বিকেলে ইঞ্জিনিয়ার ইকবাল উদ্দিন চৌধুরী ও তার স্ত্রী সখিনা ফাতেমী দম্পতি একটি মোটরসাইকেল যোগে পাঁচলাইশ থানাধীন কাতলগঞ্জস্থ সার্জিস্কোপ হসপিটাল ইউনিট-২ তে চিকিৎসককে দেখানো শেষে টাইগারপাস ও আমবাগান হয়ে তাদের বাসার উদ্দেশ্যে রওনা করেন। পথে লালখান বাজার ইস্পাহানি মোড় আকতারুজ্জামান ফ্লাইওভার থেকে নিচে নেমে যানজটের কারণে সেখানে অন্য গাড়ির সঙ্গে দাঁড়িয়েছিল।
গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধ২৫০০ ফেসবুক আইডি ‘হ্যাক’
পরবর্তী নিবন্ধখোলা থাকবে হল চলবে শাটল ট্রেন