চার কিমি দূরে মিলল তৃতীয় ছাত্রের মৃতদেহ

নাপিত্তাছড়া ঝর্ণায় নিখোঁজ

মীরসরাই প্রতিনিধি | বুধবার , ২২ জুন, ২০২২ at ৬:২১ পূর্বাহ্ণ

মীরসরাইয়ের নাপিত্তাছড়া ঝর্ণায় নিখোঁজ হওয়া দুই ভাইয়ের মধ্যে ছোট ভাই তৌফিক আহমেদের মৃতদেহ অবশেষে দুইদিন পর উদ্ধার করা হয়েছে। ঝর্ণা থেকে অন্তত ৪ কিলোমিটার দূরে উপজেলার মায়ানী ইউনিয়নের ছাগলখাইয়া এলাকার ছড়ার মধ্যে তুফাইন্না লতায় আটকা পড়ে থাকা ভাসমান অবস্থা থেকে তাকে উদ্ধার করে থানা পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে স্থানীয়রা ছড়ায় মৃতদেহটি ভাসতে দেখে পুলিশে খবর দিলে দুপুর ১টা নাগাদ তাকে উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত রোববার বিকেলে মীরসরাইয়ের নাপিত্তাছড়া ঝর্ণা দেখতে গিয়ে নিখোঁজ হয় আপন দুই ভাইসহ তিন ছাত্র। সেদিন রাতে কলেজছাত্র ইশতিয়াকুর রহমান প্রান্তের (১৯) মরদেহ উদ্ধার করা হলেও নিখোঁজ থাকে দুই ভাই মাসুদ আহম্মেদ তানভীর (২৪) ও তৌফিক আহম্মেদ তারেক (১৯)। সোমবার দুপুরে উদ্ধার করা হয় বড় ভাই তানভিরের মৃতদেহ। তাকে এদিন রাতে নিজ গ্রামের বাড়ি মীরসরাই উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের আজমনগর গ্রামে দাফন করা হয়। সর্বশেষ গতকাল সকালে উদ্ধার হল ছোটভাই তৌফিকের মৃতদেহ।

উদ্ধারকারী কর্মকর্তা মীরসরাই থানার এসআই শাহিনুর বলেন, নিহত তৌফিকের মৃতদেহ স্বজনদের হস্তান্তর করা হয়েছে। স্বজনরা জানিয়েছেন সোমবার বিকেলে বড় ভাইয়ের কবরের পাশে তাকে সমাহিত করা হয়েছে। উদ্ধারের সময় উপস্থিত থাকা স্বজন মেহেদী হাসান মাহি বলেন, দুদিন আগে ঝর্ণার জলে নিখোঁজ হওয়া তৌফিকের খোঁজে প্রশাসনের সঙ্গে আমরা সকলে ভিন্ন ভিন্ন টিম গঠন করে হণ্য হয়ে খুঁজছিলাম। অবশেষে মৃতদেহটি হলেও মায়ের সামনে উপস্থিত করতে পারব এটিই সান্ত্বনা। যদি যেকোনো মূল্যে জীবিত পেতাম তাহলে হয়তো সবাই খুশি হতো। মাকেও খুশি দেখতাম। বাকি জীবনের জন্য অশ্রু বিসর্জন ছাড়া আর কিছুই রইল না এই পরিবারের।

পূর্ববর্তী নিবন্ধএবার জাহাজ যাবে স্লোভেনিয়ার কোপারে
পরবর্তী নিবন্ধপাহাড়ে ঝুঁকি নিয়ে বসবাসকারীদের পুনর্বাসন হবে আশ্রয়ণ প্রকল্পে