চার ওয়াসার অর্জন ও কাজের অভিজ্ঞতা বিনিময়

চট্টগ্রামে আজ সেমিনার

আজাদী প্রতিবেদন | শনিবার , ৬ জুলাই, ২০২৪ at ৪:২০ পূর্বাহ্ণ

দেশের চার ওয়াসার ব্যবস্থাপনা পরিচালকসহ (এমডি) শীর্ষ কর্মকর্তাদের নিয়ে আজ চট্টগ্রামে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘নিজ নিজ প্রতিষ্ঠানের অর্জন ও কাজের অভিজ্ঞতা বিনিময় সংক্রান্ত সেমিনার’।

আজ শনিবার সকাল সাড়ে ১০টায় চিটাগাং ক্লাবে এই সেমিনার অনুষ্ঠিত হবে। সেমিনারে প্রধান অতিথি থাকবেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম। আজকের সেমিনারে অংশ নিতে গতকাল চট্টগ্রাম এসেছেন ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী তাকসিম এ খান, রাজশাহী ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) জাকির হোসাইন ও খুলনা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. আব্দুল্লাহ্‌ সহ সংশ্লিষ্ট ওয়াসার অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সেমিনারে নিজ নিজ প্রতিষ্ঠানের (ওয়াসার) কাজের অর্জনঅগ্রগতিসুষ্ঠু পানি সরবরাহ ও গ্রাহক সেবাসহ ভালো কাজের অভিজ্ঞতা বিনিময় করবেন সংশ্লিষ্টরা।

অনুষ্ঠানের ব্যাপারে চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী একেএম ফজলুল্লাহ আজাদীকে বলেন, দেশের ৪টি ওয়াসার মধ্যে নিজের কাজের অভিজ্ঞতা বিনিময় সংক্রান্ত একটি পার্টনাশিপ চুক্তি আছে। সুষ্ঠু ব্যবস্থাপনার মাধ্যমে পানি সরবরাহ, গ্রাহক সেবাসহ সার্বিক বিষয়ে অভিজ্ঞতা বিনিময় করা হয় নিজেদের মধ্যে। শনিবার সকাল সাড়ে ১০টায় চিটাগাং ক্লাবে দেশের চার ওয়াসার কর্মকাণ্ড নিয়ে এই সেমিনার শুরু হবে। বেলা ২টায় অনুষ্ঠানটি শেষ হবে।

পূর্ববর্তী নিবন্ধমিয়ানমারে ফিরে গেছে সেন্টমার্টিনে আশ্রয় নেয়া রোহিঙ্গা বোঝাই ট্রলার
পরবর্তী নিবন্ধদুই নম্বর গেটে সড়ক অবরোধ, এক ঘণ্টা যান চলাচল বন্ধ