চাচার হামলায় ভাতিজা নিহতের ঘটনায় মামলা, গ্রেপ্তার ৮

বাঁশখালী প্রতিনিধি | শুক্রবার , ১০ মার্চ, ২০২৩ at ৫:২২ পূর্বাহ্ণ

বাঁশখালীর কাথারিয়ায় চাচা নুর হোসেন ও তার ছেলেদের হাতে বুধবার সকালে নিহত মোহাম্মদ শাহাব উদ্দিনের পিতা এয়াকুব হোসেন বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে বাঁশখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এদিকে ঘটনার পর পরই বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে কক্সবাজারসহ চট্টগ্রামের বিভিন্ন স্থান থেকে মোবাইল ট্রেকিং ও আধুনিক প্রযুক্তির সাহায্যে আত্মগোপনে যাওয়ার চেষ্টাকালে ৮জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত হত্যা মামলার আসামিরা হলেননুর হোসেন (৫৩), তার ৪ পুত্র মোহাম্মদ হাসান (২৭), নয়ন (২৩), মো. রাকিব (১৭), সাইদুল ইসলাম সিহান (১৬), নুর হোসেনের স্ত্রী রাজিয়া বেগম (৪০), জাবের হোসেন প্রকাশ পুতু মিয়ার পুত্র বাহাদুর আলম (৩৫), কুমিল্লার মো. হারুন মিয়া ও সোনাব্বরন নেছার পুত্র মো. মানিক হাসান (৩৪)

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকালে কাথারিয়ায় চাচা নুর হোসেন ও তার ছেলেদের হাতে নিহত হন মোহাম্মদ শাহাব উদ্দিন। বেশ কয়জন আহত হন। ঘটনার পরপরই পুলিশ জড়িতদের গ্রেপ্তারে তৎপর হয়ে উঠে।

এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মো. কামাল উদ্দিন বলেন, কাথারিয়ায় হামলায় একজন নিহত হওয়ার পর থেকে পুলিশ তৎপর রয়েছে। মামলার এজাহারনামীয় ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের আদালতে সোপর্দ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধএনজিও কর্মী খুন চারদিনেও গ্রেপ্তার হয়নি আসামি, প্রতিবাদে মানববন্ধন
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম বাণিজ্য মেলায় জিএএমপিআইর ব্যতিক্রমী স্টল