চাকরিচ্যুত কর্মচারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত

বাংলাবাজার সাম্পান ঘাট

আজাদী প্রতিবেদন | বুধবার , ২৬ জুন, ২০২৪ at ৬:১১ পূর্বাহ্ণ

নগরের সদরঘাট থানার বাংলাবাজার সাম্পান ঘাট এলাকায় চাকরিচ্যুত হওয়া কর্মচারীর ছুরিকাঘাতে মো. খোরশেদ নামে এক ব্যবসায়ী আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, খোরশেদের গ্যাস সিলিন্ডারের দোকান রয়েছে। আনু নামে তার এক কর্মচারীকে কিছুদিন আগে চাকরি থেকে বের করে দেওয়া হয়। তবে গত কয়েকদিন ধরে আনু আবারও পূর্বের কর্মস্থলে ফিরতে চান। কিন্তু খোরশেদ তাকে চাকরিতে রাখবেন না বলে জানিয়ে দেন। সর্বশেষ গত রাতেও আনু এসে চাকরিতে পুনর্বহাল করার দাবি জানান। এবারও আপত্তি জানান খোরশেদ। বিষয়টি নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে খোরশেদ ও আনু হাতাহাতিতে জড়িয়ে পড়েন। এ সময় খোরশেদকে ছুরিকাঘাত করে পালিয়ে যান আনু।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস জাহান আজাদীকে বলেন, অধীনস্থ কর্মচারীকে চাকরিচ্যুত করেন ব্যবসায়ী খোরশেদ। আজকে এসে ওই কর্মচারী ঝগড়া করে। এক পর্যায়ে ছুরি মেরে পালিয়ে যায়।

ঘটনাস্থলে যাওয়া সদরঘাট থানার এসআই অর্নব আজাদীকে বলেন, আনু খোরশেদের দোকানে চাকরি করত। তাকে দোকান থেকে বের করে দেওয়া হয়। কয়েকদিন ধরে সে আবার দোকানে ঢুকতে চাচ্ছে। আজকে চাকরিতে রাখবে না বলাতে সে মারামারি করে। খোরশেদের ভাষ্য অনুযায়ী, আনু সাম্পান চালায়। সাম্পান থেকে কিরিচ বা দা টাইপের কিছু একটা নিয়ে আঘাত করে। আনুমানিক সাড়ে ৮টা থেকে ৯টার মধ্যে এ ঘটনা ঘটে। খোরশেদ বর্তমানে শঙ্কামুক্ত।

পূর্ববর্তী নিবন্ধরাসেলস ভাইপারের এন্টিভেনমের গবেষণা, ৬০ শতাংশ কাজ শেষ
পরবর্তী নিবন্ধহালদায় আবারো ডলফিনের মৃত্যু