চসিক নির্বাচনী পরিবেশ পর্যবেক্ষণে চট্টগ্রাম আসছেন সিইসি

আজাদী প্রতিবেদন | সোমবার , ১৮ জানুয়ারি, ২০২১ at ৫:৫৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী পরিবেশ পর্যবেক্ষণ এবং আইন শৃঙ্খলা বাহিনীর সাথে মতবিনিময়ে ২৩ জানুয়ারি চট্টগ্রাম আসছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা। ২৩ জানুয়ারি তিনি ভোট গ্রহণ কর্মকর্তাদের সাথে (প্রিসাইডিং কর্মকর্তা) বিকাল ৪টায় মতবিনিময় করবেন। এসময় সিইসি আসন্ন চসিক নির্বাচন নিয়ে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রয়োজনীয় নির্দেশনা দিতে পারেন। চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও নির্বাচনী কর্মকর্তাদের নিয়ে গুরুত্বপূর্ণ সভা অনুষ্ঠিত হবে ২৪ জানুয়ারি চট্টগ্রাম সার্কিট হাউজে। আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নিয়ে এই বৈঠকে প্রধান অতিথি থাকবেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা।
উল্লেখ্য, চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে। নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই নির্বাচনী পরিবেশ সহিংস হয়ে উঠছে। এখন থেকেই সাধারণ মানুষের মধ্যে প্রশ্ন দেখা দিয়েছে নির্বাচন কোন পরিবেশের মধ্যে অনুষ্ঠিত হবে।
তবে নির্বাচন কমিশনের সাফ জবাব-নির্বাচন হবে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে। এই ব্যাপারে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামান আজাদীকে জানান, নির্বাচনী পরিবেশ বিঘ্নসৃষ্টিকারীদের কোনো ছাড় নেই। সবার জন্য সুষ্ঠু পরিবেশ বজায় থাকবে। সুষ্ঠু পরিবেশেই নির্বাচন অনুষ্ঠিত হবে।

পূর্ববর্তী নিবন্ধবিদ্রোহীদের নিবৃত্ত করার প্রক্রিয়া শুরু
পরবর্তী নিবন্ধসকালে জামিনে ছাড়া পেয়ে রাতে আবার ছিনতাই করে ধরা