চরিত্র নিয়ে খেলতে ভালো লাগে

| বুধবার , ৩০ মার্চ, ২০২২ at ১:৪১ অপরাহ্ণ

ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রী কেয়া পায়েল। সমপ্রতি নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের রচনা ও পরিচালনায় উন্মুক্ত হয়েছে তার অভিনীত নাটক ‘মরণের পরে’। এতে তিনি বস্তিতে থাকা পারুল নামের একজন মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। এ নাটক থেকে কেমন সাড়া পাচ্ছেন দর্শকদের কাছ থেকে?
কেয়া পায়েল বলেন, ‘মরণের পরে’ নাটকের গল্পটা খুব সুন্দর ছিল। রাজ ভাই, আমার সহশিল্পী তৌসিফ ভাই সবার সহযোগিতায় কাজটা বেশ ভালো ভাবে সম্পন্ন করতে পেরেছিলাম। আর আমিও আমার সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করেছিলাম পারুল চরিত্রটি সুন্দরভাবে ফুটিয়ে তোলার। নাটকটি থেকে সুন্দর সাড়া পাচ্ছি। অনেকেই বিভিন্ন মাধ্যমে তাদের ভালো লাগার কথা জানাচ্ছেন। আপনার সহকর্মীদের অনেকেই ঈদের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত আছেন।
আপনি কি ঈদের নাটকের কাজ শুরু করেছেন?
অভিনেত্রী বলেন, হ্যাঁ, ঈদের কাজ শুরু করে দিয়েছি। এপ্রিল মাস পর্যন্ত টানা কাজ করতে হবে। সমপ্রতি সিএমভির প্রযোজনায় রাফাত মজুমদার রিংকুর পরিচালনায় ঈদের একটি নাটকে অভিনয় করলাম। নাম এখনও ঠিক হয়নি। এখানে আমার সহশিল্পী অপূর্ব ভাইয়া। একটু চাপই যাচ্ছে সব মিলিয়ে। কারণ এবার ঈদের নাটকগুলো আউটডোরে বেশি হচ্ছে। ঢাকার বাইরে যেতে হচ্ছে। বাগেরহাট, দোহার, বিক্রমপুর, পুরান ঢাকাতে শুটিং করলাম। তবে আউটডোরে শুটিংয়ে কষ্ট হলেও কাজ ভালো হয়। আপনার তো এখন টানা শুটিং করতে হচ্ছে। প্রতিনিয়ত এক চরিত্র থেকে আরেক চরিত্রে শিফট করতে হচ্ছে।
কোনো সমস্যা হচ্ছে? পায়েল বলেন, কষ্ট হয়ে যায় সত্যি কথা বলতে। টানা কাজ করে শরীরের উপর প্রেসার পড়ে যায়। কিন্তু অভিনয়টা যেহেতু ভালোবাসি, চরিত্র নিয়ে খেলতে ভালো লাগে।

পূর্ববর্তী নিবন্ধক্রিস রকের কাছে ক্ষমা চাইলেন উইল স্মিথ
পরবর্তী নিবন্ধকক্সবাজারে কাপলের ছবি তুলেন চঞ্চল চৌধুরী!