চমেক হাসপাতালের সাবেক পরিচালক ডা. হোসনে আরা বেগমের ইন্তেকাল

| শুক্রবার , ২৭ সেপ্টেম্বর, ২০২৪ at ৭:১১ পূর্বাহ্ণ

চমেক হাসপাতালের সাবেক পরিচালক ডা. হোসনে আরা বেগম (৮৭) আর নেই। তিনি গতকাল বৃহস্পতিবার ঢাকার একটি হাসপাতালে দীর্ঘদিন রোগ ভোগের পর ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে….রাজিউন। তিনি সর্বশেষ ঢাকার স্বাস্থ্য মন্ত্রণালয়ের আইইডিসিআরের পরিচালকের দায়িত্ব থেকে অবসর গ্রহণ করেন।

গতকাল ঢাকা থেকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের খুলশী ৪নং জাকির হোসেন রোডের ইমপেরিয়াল হিল বাসভবনে নিয়ে আসা হয়। আজ শুক্রবার বাদ জুমা গরীবুল্লাহ শাহ মাজার (রহ.) প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে দাফন তাঁকে দাফন করা হবে। তিনি সাতকানিয়ার বিশিষ্ট শিল্পপতি মরহুম সৈয়দ নুরুল আলমের সহধর্মিণী ও ৩ সন্তানের জননী। তিনি চবি মার্কেটিং বিভাগের অধ্যাপক সৈয়দ আহসানুল আলম পারভেজের মাতা।

তার বড় মেয়ে সৈয়দা ফাতেমা দিলদার পারভিন ঢাকায় ও লেভেল স্কুলের সিনিয়র শিক্ষক এবং ছোট মেয়ে ডা. দিলরুবা রওশন জিনিয়া আমেরিকায় থাকেন। ডা. হোসনে আরা বেগমের মৃত্যুতে অন্তর্বর্তীকালীন সরকারের ধর্ম উপদেষ্টা অধ্যাপক ড. ..ম খালিদ হোসাইন, দৈনিক যুগান্তর সম্পাদক সাইফুল আলম, দৈনিক পূর্বকোণ সম্পাদক ডা. . রমিজউদ্দিন চৌধুরী ও সাতকানিয়া প্রেসক্লাবের সভাপতি সৈয়দ মাহফুজউন নবী খোকন শোক প্রকাশ করেন। তাছাড়া সাতকানিয়া উপজেলা ও পৌরসভা সদরের মাঝের মসজিদে কোরআনখানি ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমহানবীকে (স.) নিবেদিত শাশ্বত ধ্বনি পরিষদের আবৃত্তি অনুষ্ঠান আজ
পরবর্তী নিবন্ধপাঠানটুলি ওয়ার্ডে শতাধিক পরিবারে চাল বিতরণ