চবির এক কর্মচারীকে অপর কর্মচারীর মারধর, থানায় মামলা

চবি প্রতিনিধি | শুক্রবার , ২ অক্টোবর, ২০২০ at ৯:২৯ অপরাহ্ণ

জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) কেন্দ্রীয় ছাত্র সংসদ (চাকসু) কেন্দ্রের ডেপুটি রেজিস্ট্রার জাকের আহমেদের বিরুদ্ধে সমাজবিজ্ঞান গবেষণা কেন্দ্রের অফিস সহকারী মো. আলমগীরকে মারধরের অভিযোগ উঠেছে। জাকের তার দুই পুত্রকে সাথে নিয়ে ঐ কর্মচারীকে মারধর করেন বলে অভিযোগ করেন আলমগীর।
এ ঘটনায় আজ শুক্রবার (২ অক্টোবর) মো. আলমগীর বাদী হয়ে জাকের আহমেদ, তার দুই পুত্র মোজাহিদ চৌধুরী ও মোস্তাফিজকে আসামী করে হাটহাজারী থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলার বিষয়টি নিশ্চিত করে আজ শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে হাটহাজারী থানার ডিউটি অফিসার এসআই রাজিব বলেন, “বাদী অভিযোগ দিয়েছেন। বিষয়টি ওসি (তদন্ত) স্যারের টেবিলে আছে।”
মামলার অভিযোগপত্রে বলা হয়, ‘গত বৃহস্পতিবার বিকাল চারটার দিকে অফিস শেষে বাসায় যাওয়ার পথে বিশ্ববিদ্যালয়ের শাহী কলোনি মসজিদের পাশে সাঈদের দোকানের সামনে বিবাদীসহ অজ্ঞাতনামা দশজন লোক আমাকে একলা পেয়ে অতর্কিতে এলোপাতাড়িভাবে মারধর করে জখম করে। বিবাদী জাকের আহমেদ আমাকে হত্যার উদ্দেশ্যে লাঠি দ্বারা মাথায় আঘাত করে। তারা আমার প্যান্টের পকেটে থাকা নগদ ৩৫ হাজার টাকাও ছিনিয়ে নিয়ে যায়।’
এ বিষয়ে কর্মচারী মো. আলমগীর আজাদীকে বলেন, “২০০৫ সাল থেকেই তাদের সাথে আমাদের জমিজমা নিয়ে বিরোধ চলছিল। দীর্ঘদিন বিশ্ববিদ্যালয়ের প্রভাব খাটিয়ে তারা আমাদেরকে হুমকি দিয়ে আসছে। এর জেরে আমার ছোটভাই বাদী হয়ে আদালতে মামলা দায়ের করে। পরবর্তীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে আমাদের জমির উপর বাড়ি নির্মাণের চেষ্টা চালায়। বাধা দিলে আমাকে ও আমার পরিবারকে বিভিন্ন হুমকি দিয়ে আসছিল।”
ঘটনার বিষয়ে জানতে অভিযুক্ত জাকের আহমেদকে মোবাইল ফোনে একাধিকবার কল দিলে তিনি নিজেকে অস্বীকার করেন। উল্লেখ্য, জাকের ও তার ছেলে মোজাহিদের বিরুদ্ধে এর আগেও জমি দখল, মারধর ও পাহাড় কেটে মাটি তোলাসহ একাধিক অভিযোগ রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধকরোনাগ্রস্ত বিএনপির মেরুদণ্ড ভেঙে গেছে
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম-দোহাজারী রেল চলাচল ১৮ ঘণ্টা পর শুরু