চবির আবাসিক হলে মদ খেয়ে ছাত্রীর মাতলামি

চবি প্রতিনিধি

| শনিবার , ৪ মে, ২০২৪ at ১০:৪৪ অপরাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) একটি আবাসিক হলে মদ খেয়ে মাতলামির করার অভিযোগ উঠেছে। এ নিয়ে রুমমেট বাধা দিলে তেড়ে আসে বলে অভিযোগ করেন এক শিক্ষার্থী৷

আজ শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল প্রভোস্ট প্রফেসর ড. উদিতি দাশের কাছে এমন অভিযোগ দেয় এক শিক্ষার্থী। এর আগেও ওই ছাত্রীর বিরুদ্ধে আবাসিক হলে মাদকসেবনের অভিযোগ উঠে।

এর আগে গত ২৯ জানুয়ারি একই ইনস্টিটিউটের এক ছাত্রের সাথে ছেলেদের মেসে অভিযুক্ত শিক্ষার্থীর রাত্রিযাপন নিয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে বড় ধরণের সংঘর্ষের ঘটনা ঘটেছিলো।

অভিযোগকারী শিক্ষার্থী জানান, অভিযুক্ত ছাত্রী হলে মদ খেয়ে এসে মাতলামি করতো। বিড়ি সিগারেট খেয়ে রুমের পড়ালেখার পরিবেশ নষ্ট করতো। এগুলা নিয়ে তাকে বাঁধা দিলে আমাদের বাবা মা তুলে অকথ্য ভাষায় গালাগালি করতো।

এ বিষয়ে জানতে অভিযুক্তের মুঠোফোনে একাধিকবার কল করলেও তার ফোন বন্ধ পাওয়া যায়। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

বিশ্ববিদ্যালের সহকারী প্রক্টর মো. এনামুল হক বলেন, এক ছাত্রীর বিরুদ্ধে আমরা একটি অভিযোগ পেয়েছি। তার নামে নাকি এর আগেও অভিযোগ ছিলো। ভুক্তভেঅগীকে আমরা লিখিত অভিযোগ দিতে বলেছি। হল প্রশাসনের সাথে আমরা কথা বলবো।

হলের প্রভোস্ট ড. উদিতি দাশ বলেন, আজকে একটা মেয়ে আমাকে টেলিফোন করে জানিয়েছে যে, ৫১২ নাম্বার রুমে নাকিএকটা মেয়ে মাদক সেবন করে। এই মেয়ের বিরুদ্ধে আগেও এমন অভিযোগ এসেছে। তাকে আমরা তখন ডাকিয়েছিলাম। সে ক্ষমা চেয়ে বলেছে, আর করবে না। তাই, সেবার ক্ষমা করে দিয়েছিলিাম। কিন্তু তার নামে আবারও মাদকাসক্তির অভিযোগ পেয়েছি। এ বিষয়ে আমরা কালই একশানে যাবো।’

পূর্ববর্তী নিবন্ধনানার বাড়ীতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃ’ত্যু
পরবর্তী নিবন্ধবিল্ডিংয়ের ছাদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের মৃত্যু