চবিতে প্রবাসীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

দেশে ফিরেন তিন দিন আগে

চবি প্রতিনিধি | মঙ্গলবার , ১৮ অক্টোবর, ২০২২ at ৫:০৩ পূর্বাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) দক্ষিণ ক্যাম্পাসের একটি বাসা থেকে এক প্রবাসীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ৯টার দিকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত প্রবাসীর নাম মোশাররফ হোসেন মুরাদ (৪৫)। তিনি নোয়াখালী জেলার সোনাইমুড়ির থানার আবুল হোসেনের ছেলে। চবির দক্ষিণ ক্যাম্পাসসংলগ্ন একটি বাড়িতে তার স্ত্রী ও দুই সন্তান নিয়ে ভাড়া থাকেন তিনি।
জানা যায়, মোশাররফ গত ১৪ অক্টোবর সৌদি আরব থেকে বাংলাদেশে আসেন। গতকাল সোমবার সকাল ৯টার দিকে ৬ বছর বয়সী ছেলে ও ১২ বছর বয়সী মেয়েকে স্কুলে দিয়ে বাসায় ফেরেন মুরাদ। এ সময় তার স্ত্রী বাসাতেই ছিলেন। এর কিছুক্ষণ পর মুরাদকে ওই বাসায় ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। সাড়ে ৯টার দিকে তার ঝুলন্ত মরদেহ দেখে প্রক্টোরিয়াল বডি ও পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেছে।
বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক সাইফুর রহমান বলেন, দক্ষিণ ক্যাম্পাসসংলগ্ন এক বাসায় ঝুলন্ত অবস্থায় একজনের লাশ পাওয়া গেছে। আমরা সিনিয়র অফিসারের জন্য অপেক্ষারত আছি। তিনি এলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।
বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড. শহীদুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ ও আমাদের একজন সহকারী প্রক্টর গিয়েছেন। তারা বিষয়টি দেখছেন। চবির সাবেক অনেক শিক্ষার্থীও ক্যাম্পাসসংলগ্ন এসব এলাকায় ভাড়া থাকেন। এসব কারণে ঘটনাস্থল পরিদর্শনে পুলিশের সঙ্গে একজন প্রক্টর গিয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধতারেক রহমানকে দেখার ইচ্ছাও নেই: বিদায়ী তথ্যসচিব
পরবর্তী নিবন্ধঅপহৃত বীমা কর্মকর্তাকে উদ্ধার