চন্দ্রঘোনায় সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীর মৃত্যু

কাপ্তাই প্রতিনিধি | শুক্রবার , ১৮ জুন, ২০২১ at ৪:১০ অপরাহ্ণ

চন্দ্রঘোনা-রাজস্থলী-বাঙ্গালহালিয়া সড়কে আজ শুক্রবার এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ওইপ্রুচিং মারমা (১৭) নামক এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনায় মইচিংথুই মারমা ও কাঞ্চন তনচংগ্যা নামক ২ জন মারাত্মক আহত হয়েছেন। আহতদের চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান মিশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত ওইপ্রুচিং মারমা কাপ্তাই উপজেলার চিৎমরম উচ্চবিদ্যালয়ের ছাত্রী। আহত মইচিংথুই মারমা বাঙ্গালহালিয়া কলেজের ছাত্র। অপর আহত কাঞ্চন তনচংগ্যা কাপ্তাই উপজেলার হরিণছড়া এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

প্রতক্ষদর্শী ও চন্দ্রঘোনা থানা পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ৯ টার সময় রাজস্থলী থেকে মোটরসাইকেলে চড়ে তিনজন বাঙ্গালহালিয়া বাজারে আসছিলেন। শফিপুর গ্রামের কুদুমছড়া এলাকায় তাদের মোটরসাইকেলকে একটি চাঁদের গাড়ি পেছন থেকে ধাক্কা দেয়। এসময় মোটর সাইকেলের ৩ আরোহী রাস্তার উপর ছিটকে পড়েন। প্রায় ২০ মিনিট তারা রাস্তার উপর আহত অবস্থায় পড়ে ছিলেন। দুর্ঘটনার পরপরই চাঁদের গাড়ি নিয়ে চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে স্থানীয় জনগণ আহতদের উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান মিশন হাসপাতালে নিলে চিকিৎসক ডা. বিলিয়াম এ সাংমা স্কুল ছাত্রী ওইপ্রুচিং মারমাকে মৃত ঘোষণা করেন। মোটরসাইকেলের চালক কাঞ্চন তনচংগ্যাসহ মইচিংথুই মারমা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, ঘটনার পরপরই চাঁদের গাড়ীর চালক গাড়ী নিয়ে পালিয়ে গেছে। তবে তাকে ধরার জন্য পুলিশের পক্ষ থেকে সর্বাত্মক প্রচেষ্টা চালানো হচ্ছে। সকাল ৯টার সময় এই দুর্ঘটনা ঘটলেও বিকাল ৩টা পর্যন্ত এই ঘটনায় থানায় কোন মামলা হয়নি বলেও ওসি জানান।

পূর্ববর্তী নিবন্ধবাসায় ফিরলেন ইসলামি বক্তা আবু ত্ব-হা
পরবর্তী নিবন্ধকর্ণফুলীতে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২