চন্দনাইশ ও বাঁশখালীতে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

ফটিকছড়িতে নদীতে ডুবে মারা গেলেন বৃদ্ধ

আজাদী ডেস্ক | বৃহস্পতিবার , ১১ আগস্ট, ২০২২ at ৬:০৬ পূর্বাহ্ণ

চন্দনাইশের বরকল ও বাঁশখালীর বৈলছড়ি ইউনিয়নে পুকুরে ডুবে চার বছর বয়সী ২ শিশুর মৃত্যু হয়েছে। এদিকে ফটিকছড়িতে সাঁতরে নদী পার হওয়ার সময় ডুবে এক বৃদ্ধের মৃত্যু হয়।
চন্দনাইশ : চন্দনাইশ প্রতিনিধি জানান, গত মঙ্গলবার বিকেলে উপজেলার বরকল ইউনিয়নে পুকুরে ডুবে মো. সাঈদ নামের ৪ বছরের এক শিশু মারা গেছে। জানা যায়, খাগড়াছড়ি এলাকার বাসিন্দা মো. নাসির উদ্দিন দীর্ঘদিন ধরে উপজেলার বরকল ইউনিয়নে একটি ভাড়া বাসায় বসবাস করছিল। মঙ্গলবার বিকেলে সাঈদ বাড়ি থেকে বের হয়ে অন্যান্য শিশুদের সাথে খেলছিল। এ সময় সে পাশের পুকুরে পড়ে তলিয়ে যায়। পরবর্তীতে তাকে পুকুর থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়। তাকে চন্দনাইশ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
বাঁশখালী : বাঁশখালী প্রতিনিধি জানান, উপজেলারে বৈলছড়ি ইউনিয়নের চেচুরিয়ায় আইজা (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে ওই এলাকার মোহাম্মদ ইদ্রিছের কন্যা। বাঁশখালী হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক নুসরাত জাহান মৃত্যু নিশ্চিত করেন। জানা যায়, গতকাল বুধবার দুপুরে সে বাড়ির সামনে পুকুরে পড়ে যায়। পরিবারের লোকজন যখন তাকে খুজঁতে থাকে, তখন তার লাশ পুকুরে ভাসতে দেখে উদ্ধার করে বাঁশখালী হাসপাতালে জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করলে পরে বাড়িতে নিয়ে দাফন করা হয়।
ফটিকছড়ি : ফটিকছড়ি প্রতিনিধি জানান, বুধবার দুপুরে উপজেলার নাজিরহাট পৌরসভাধীন পূর্ব সুয়াবিল হালদা নদীর নাছির মোহাম্মদ ঘাটে মামুনুর রশিদ (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত মামুন নাজিরহাট পৌরসভার ২নং ওয়ার্ডের তমিজ উদ্দীন মুন্সির বাড়ির মৃত আহম্মদ মিয়ার পুত্র। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে নদীতে হাত জাল দিয়ে মাছ ধরতে যান মামুন। মাছ ধরা শেষে সাঁতরে নদী পার হওয়ার সময় ডুবে তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা তার লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায় এবং দাফন সম্পন্ন করেন।

পূর্ববর্তী নিবন্ধচীনে নতুন এক ভাইরাসে আক্রান্ত ৩৫
পরবর্তী নিবন্ধবিদ্যুৎ সাশ্রয়ে প্যাসিফিক জিন্সের সোলার পাওয়ার প্ল্যান্ট