চন্দনাইশে স্ত্রীকে জবাই করে হত্যা, স্বামী আটক

চন্দনাইশ প্রতিনিধি | সোমবার , ২৮ অক্টোবর, ২০২৪ at ১০:৫০ অপরাহ্ণ

চন্দনাইশে অভাব অনটনের কারণে মানসিক বিপদগ্রস্ত হয়ে নিজ স্ত্রী বিউটি আকতার (৩০)কে হত্যা করলো স্বামী। এ সময় এই যুবক গলায় চুরি ধরে জিম্মি করে নিজ মাকেও হত্যা চেষ্টা চালায়।

এ ঘটনায় তার মা শামসুন নাহার (৫৩)কে উদ্ধারের পর হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থাও আশংকাজনক বলে জানা গেছে। সোমবার (২৮ অক্টোবর) সন্ধ্যার পর উপজেলার হাশিমপুর ইউনিয়নের ছৈয়দাবাদ গ্রামের মৃত নাসির উদ্দীন চৌধুররীর ছেলে জমির উদ্দীন অভাব অনটনের কারণে মানসিকভাবে বিগদগ্রস্ত হয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে।

স্থানীয়ভাবে জানা যায়, অভাব অনটনের কারণে মানসিক বিপদগ্রস্থ হয়ে পড়ে জমির উদ্দীন চৌধুরী। সোমবার সন্ধ্যার পর সে হঠাৎ করে ছুরি নিয়ে নিজের বাসভবনে ঘরের ভিতর থেকে দরজা বন্ধ করে প্রথমে নিজ স্ত্রী বিউটি আকতারকে জবাই করে হত্যা করে।

বিউটি ২ সন্তানের জননী। পরে নিজ মা শামসুন নাহারকে গলায় ছুরি ধরে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে চন্দনাইশ থানার পুলিশ, চন্দনাইশে দায়িত্বপ্রাপ্ত সেনাবাহিনীর সদস্যরা, ফায়ার সার্ভিসের টিম যৌথভাবে অভিযান চালিয়ে দীর্ঘ ৫ ঘন্টা পর রাত সাড়ে ৯টায় ঘরের দরজা ভেঙে শামসুন নাহারকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। ঘাতক জমিরকেও আটক করে থানায় নিয়ে যায়।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমরান আল হোসাইন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ, চন্দনাইশের দায়িত্বরত সেনাবাহিনী ও চন্দনাইশ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে দীর্ঘ ৫ ঘন্টা চেষ্টার পর অবরুদ্ধ শামসুন নাহারকে উদ্ধার করে। পরে জমির উদ্দীনকে আটক করা হয়। নিহতের লাশও উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপরীক্ষা দিয়ে আসার পথে বাইক দুর্ঘটনায় ফটিকছড়ির যুবক আইসিইউতে