চন্দনাইশে সিএনজি-অটো মুখোমুখি সংঘর্ষ, নারীসহ আহত ৬

চন্দনাইশ প্রতিনিধি | সোমবার , ১৯ এপ্রিল, ২০২১ at ১০:৫১ পূর্বাহ্ণ

চন্দনাইশে সিএনজি চালিত অটোরিকশা ও ব্যাটারি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ১ নারীসহ কমপক্ষে ৬ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। গতকাল রোববার বেলা ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কস্থ উপজেলার পাঠানীপুল এলাকায় এ ঘটনা ঘটে।
দুর্ঘটনায় আহত ৬ জনের মধ্যে ৩ জনের নাম পাওয়া গেছে। তারা হলেন সাতকানিয়া উপজেলার করইয়ানগর এলাকার নুরুল ইসলামের পুত্র মো. ফোরকান (৩২), একই উপজেলার পশ্চিম কাটগড় এলাকার নজির আহম্মদের পুত্র জানে আলম (৩৮) ও দ্বীপচরতী এলাকার মিজানুর রহমানের স্ত্রী জ্যোৎস্না আকতার (২৬)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে দোহাজারী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়।
স্থানীয়ভাবে জানা যায়, একটি সিএনজি চালিত অটোরিকশা কেরানীহাট থেকে যাত্রী নিয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। এসময় সিএনজিটি মহাসড়কের চন্দনাইশ পাঠানীপুল এলাকায় পৌঁছলে সামনের চাকার স্প্রিং ভেঙে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে বিপরীত দিক থেকে আসা অপর একটি ব্যাটারি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে এ ঘটনা ঘটে।
দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রব জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ঘটনা কবলিত সিএনজি চালিত অটোরিকশাটি আটক করে। তবে ব্যাটারি চালিত অটোটি ঘটনাস্থলে পাওয়া যায়নি। এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পূর্ববর্তী নিবন্ধহালিশহরে স্বেচ্ছাসেবক লীগের মাস্ক বিতরণ
পরবর্তী নিবন্ধইফতার সামগ্রী নিয়ে নিম্নবিত্তদের পাশে মাবিয়া রশিদিয়া ফাউন্ডেশন