চন্দনাইশে যাত্রীবাহী বাস ও পিকআপের সংঘর্ষে চালক নিহত

চন্দনাইশ প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৪ অক্টোবর, ২০২৪ at ৯:০০ অপরাহ্ণ

চন্দনাইশে এবার যাত্রীবাহী বাস ও মালবাহী পিকআপের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে পিকআপ চালক নিহত হয়েছেন। তার নাম মো. আকতার (৩৮)।

আজ বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম-কক্সবাজার জাতীয় মহাসড়কস্থ উপজেলার দোহাজারী পৌরসভার ফুলতলা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরো ২ জন গুরুতর আহত হয়েছে। তাদের চট্টগ্রামে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, আজ বৃহস্পতিবার বিকেল ৪ টার সময় চট্টগ্রাম-কক্সবাজার জাতীয় মহাসড়কের চন্দনাইশ দোহাজারী পৌরসভার ফুলতলা এলাকায় চট্টগ্রামমুখী তিশা পরিবহনের একটি যাত্রীবাহী ওভারটেক করতে গিয়ে বিপরীতমুখী একটি পাইপ বোঝাই পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় পিকআপ ও বাসের সম্মুখভাগ দুমড়ে-মুছড়ে যায়। এতে ঘটনাস্থলেই পিকআপ চালক নিহত হয়। এ ঘটনায় অপর ২ জন গুরুতর আহত হয়। আহতরা হলো নোয়াখালীর সেনবাগ এলাকার শাহজাহানের ছেলে মিলন (৩১) ও মো. জালাল (২৮)।

পরে স্থানীয় জনগণ তাদের উদ্ধার করে দোহাজারী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পিকআপ চালক আকতারকে মৃত ঘোষণা করেন। আহত ২ জনকে প্রাথমিক চিকিৎসার পর চমেক হাসপাতালে প্রেরণ করেন।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খসন মোহাম্মদ এরফান জানান, দুর্ঘটনায় পিকআপ চসলক ঘটনাস্থলে নিহত হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধখাবারের টেন্ডার পেতে কেইপিজেড কর্মকর্তাকে হুমকি, থানায় জিডি
পরবর্তী নিবন্ধবাড়ির উঠানে ঝাড়ু দিতে গিয়ে মারধরের শিকার নারী